গ্রামীণফোনের নতুন সিএমও ইয়াসির আজমান

grameenস্টকমার্কেট ডেস্ক :

দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন কোম্পানি গ্রামীণফোন পরিচালনা বোর্ড কোম্পানির নতুন চিফ মার্কেটিং অফিসার (সিএমও) হিসেবে ইয়াসির আজমানের নাম ঘোষণা করেছে। আগামী ১৫ জুন তিনি বর্তমান সিএমও অ্যালান বঙ্কের স্থলাভিষিক্ত হবেন। গতকাল প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বাংলাদেশের নাগরিক ইয়াসির আজমানের এফএমসিজি ও টেলিকমে পাঁচ বছরের নির্বাহী ব্যবস্থাপনাসহ ১৭ বছরের বাণিজ্যিক অভিজ্ঞতা রয়েছে। বাংলাদেশ, ভারত ও পাকিস্তানে বিভিন্ন নেতৃস্থানীয় পদে তিনি কাজ করেছেন। এছাড়া তিনি ২০১৩ সালের জানুয়ারিতে টেলিনর গ্রুপের ডিস্ট্রিবিউশন ও ই-বিজনেসের প্রধান হিসেবে যোগ দেওয়ার পর টেলিনরের সব অধীনস্থ কোম্পানির জন্য কৌশলগত ও উন্নয়নমূলক ভূমিকা পালন করেন।

পরিচালনা পরিষদে পরিবর্তন সম্পর্কে গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা রাজীব শেঠি বলেন, অ্যালান বঙ্কে গত তিন বছরে বাজারে ব্যাপক প্রভাব ফেলেছেন এবং আমরা প্রতিষ্ঠানের মার্কেট শেয়ার ধরে রাখায় তার নেতৃত্বের জন্য কৃতজ্ঞ। ইয়াসির আজমান তার বাংলাদেশের অভিজ্ঞতা, ভারত ও টেলিনর গ্রুপের সাম্প্রতিক অভিজ্ঞতার সমন্বয়ে পরিবর্তনের নতুন হাওয়া নিয়ে আসবেন এবং আমাদের বাজারের নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত রাখবেন।

স্টকমার্কেটবিডি.কম/এইচ/এএআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *