নোটিসের পরও থামছে না অলিম্পিক এক্সেসরিজ

olimpic ...smbdনিজস্ব প্রতিবেদক :

দুই স্টক এক্সচেঞ্জে দর বাড়ার নোটিস করা হলেও থামছে না অলিম্পিক এক্সেসরিজের লেনদেন। সোমবারও কোম্পানির শেয়ারটি হল্টেড হয়েছে। লেনদেনেও শীর্ষ স্থানে রয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

লেনদেন শুরু ৪ কার্যদিবস পর গতকাল রবিবার অলিম্পিক এক্সেসরিজের দর পতন হয়। তবে আজ আবার তা বেড়েছে। এদিন শেয়ারটি ৬৬.৬০ টাকায় সর্বোচ্চ দরে লেনদেন হয়। তারপরও কোনো বিক্রেতা পাচ্ছে না শেয়ারটির ক্রেতারা।

ডিএসইতে লেনদেনের আধা ঘণ্টার মধ্যে অলিম্পিক অ্যাক্সেসরিজ হল্টেড হয়। বিক্রেতা না থাকায় শেয়ার গুলোর মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে।

অলিম্পিক এক্সেসরিজে শেয়ারের দর আরও বাড়তে পারে এমন আশা করছেন বিনিয়োগকারীরা। তাই হাতে থাকা শেয়ারগুলো এখনই বিক্রি করছেন না তারা। এতে শেয়ারটি বিক্রেতা শূন্য হয়ে গেছে।

ডিএসইর তথ্য অনুযায়ী, সোমবার লেনদেন শেষ হওয়ার মাত্র ১০ মিনিট আগে অলিম্পিক এক্সেসরিজ স্ক্রীনে সর্বশেষ ২ লাখ ১৭ হাজার ৫৬০ টি শেয়ার কেনার প্রস্তাব দেখাচ্ছিল। কিন্তু বিক্রেতার ঘরে কোনো শেয়ার বিক্রির প্রস্তাব ছিল না। হল্ডেট হওয়ার আগে সর্বশেষ লেনদেনটি হয় ৬৬.৬০ টাকা। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৬০ টাকা ৬০ পয়সা।

দর বাড়ার বিষয়ে একাধিকবার নোটিস করেছে দুই স্টক এক্সচেঞ্জ। এ বিষয়ে কোম্পানির পক্ষ থেকে বলা হয়েছে, অস্বাভাবিভাবে দর বাড়ার কোনো কারণ তাদের অবগত নেই।

দিনের শুরু থেকে টাকার পরিমাণে লেনদেনের প্রথম ও দিত্বীয় স্থানে রয়েছে অলিম্পিক এক্সেসরিজ।

স্টকমার্কেটবিডি.কম/এম/বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *