ন্যাশনাল ফিডের রিফান্ড ওয়ারেন্ট বিতরণ শুরু

natinalনিজস্ব প্রতিবেদক :

ন্যাশনাল ফিড মিলস লিমিটেডের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ  শুরু হয়েছে। চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। কোম্পানির সূত্রে এ তথ্য জানা গেছে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ব্যাংক রসিদ বিনিময়ে বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে। এ কার্যক্রম চলবে পল্টন কমিউনিটি সেন্টার ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থায়।

কোম্পানির সূত্রে জানা গেছে, আজ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ও বাংলাদেশ কমার্স ব্যাংকের অনুমোদিত সব শাখার বরাদ্দপত্র এবং রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে পল্টন কমিউনিটি সেন্টারে। একই দিন ঢাকা জেলা ক্রীড়া সংস্থায়ও বিতরণ হবে।

আগামীকাল যমুনা ব্যাংক লিমিটেডের অনুমোদিত সব শাখার বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট পল্টন কমিউনিটি সেন্টারে বিতরণ করা হবে। একই দিনে ঢাকা জেলা ক্রীড়া সংস্থায় ইস্টার্ন ব্যাংক ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি) অনুমোদিত সব শাখারও বিতরণ করা হবে।

মঙ্গলবার পল্টন কমিউনিটি সেন্টারে ওয়ান ব্যাংক লিমিটেডের কারওয়ান বাজার, মতিঝিল এবং প্রিন্সিপাল শাখা অনুমোদিত সব শাখার বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে। একই দিনে মার্কেন্টাইল ব্যাংক ও প্রাইম ব্যাংকের অনুমোদিত শাখাগুলোর বিতরণ হবে।

বুধবার পল্টন কমিউনিটি সেন্টারে কারওয়ান বাজার, মতিঝিল শাখা ও শাহজালাল ইসলামী ব্যাংক অনুমোদিত শাখাগুলোর বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট বিতরণ করা হবে। একই দিনে ঢাকা জেলা ক্রীড়া সংস্থায় সোস্যাল ইসলামী ব্যাংক অনুমোদিত শাখাগুলোর বিতরণ করা হবে।

বৃহস্পতিবার স্ট্যান্ডার্ড ব্যাংক অনুমোদিত শাখাগুলোর বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট পল্টন কমিউনিটি সেন্টারে বিতরণ করা হবে। একই দিনে ইউসিবির অনুমোদিত অনিবাসী বাংলাদেশী ও স্টক ব্রোকার্স (ডিএসই/সিএসই) ও মার্চেন্ট ব্যাংকার্সদের বরাদ্দপত্র ও রিফান্ড ওয়ারেন্ট ঢাকা জেলা ক্রীড়া সংস্থায় বিতরণ করা হবে।

স্টকমার্কেটবিডি.কম/এইচ/এলকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *