মসজিদে গ্যাস বিষ্ফোরণে নিহতের পরিবারের পাশে সাইফ পাওয়ার

IMG-20200915-WA0003স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

নারায়নগঞ্জ পশ্চিম তল্লা জামে মসজিদে গ্যাস বিষ্ফোরণ ঘটনায় নিহত মোঃ আবুল বাসার মোল্লা এর পরিবারকে সামাজিক দায়বদ্ধতা কার্যক্রম হিসেবে সাইফ পাওয়ার গ্রুপের মাসিক ভিত্তিতে পরবর্তী ০২ বছরের জন্য আর্থিক সহায়তা প্রদান প্রসঙ্গে।

গত ৪ সেপ্টেম্বর তারিখ নারায়নগঞ্জ পশ্চিম তল্লা জামে মসজিদে এক অনাকাঙ্খিত গ্যাস বিষ্ফোরণ ঘটনায় মোঃ আবুল বাসার মোল্লা ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এই অপূরণীয় ক্ষতিতে সাইফ পাওয়ার গ্রুপের সকল সদস্য অত্যন্ত মর্মাহত এবং মৃত আবুল বাসারের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানায়।

সাইফ পাওয়ার গ্রুপ ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক ও বৈশ্বিক সংকটে সরকারকে সহায়তা করে চলছে। উদাহরণ সরূপ কভিড-১৯ মহামারি মোকাবেলায় মাননীয় প্রধান মন্ত্রীর ত্রান তহবিলে ২ কোটি টাকা নগদ প্রদান সহ বিভিন্ন সরকারী হাসপাতাল ও প্রতিষ্ঠানে অক্সিজেন সিলিন্ডার এবং পিপিই সামগ্রী প্রদান কর্মসূচী উল্লেখ যোগ্য। এছাড়াও আর্তমানবতার সেবায় এই ব্যবসায়ী প্রতিষ্ঠানটি সর্বদা দুস্থ ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে থাকে।

গত ৭ সেপ্টেম্বর দৈনিক প্রথম আলো পত্রিকায় “আব্বায় মাস শেষে টাকা পাঠাইতো, এখন পাঠাইবে কে” শিরোনামে প্রকাশিত খবরটি সাইফ পাওয়ার গ্রুপের কর্তৃপক্ষের নজরে আসে। তাৎক্ষনিকভাবে পরিচালনা পর্ষদের সকল সম্মানীত সদস্যবৃন্দ মৃত আবুল বাসারের পরিবারের পাশে দাড়ানোর বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করে। পরিচালনা পর্ষদের সিদ্ধান্ত মোতাবেক আপনার পরিবারের আনুসঙ্গিক সাংসারিক খরচ মেটানো এবং সন্তানদের শিক্ষা কার্যক্রম নির্বিগ্নে পরিচালনার নিমিত্তে মাসিক ভিত্তিতে পরবর্তী ০২ বছরের জন্য মৃত আবুল বাসারের স্ত্রী তাজিয়া বেগমকে ২৫০০০(পঁচিশ হাজার) টাকা অনুদান হিসেবে তার ব্যক্তিগত এ্যাকাউন্টে প্রদান করা হবে।

অদ্য ১৫ সেপ্টেম্বর ২০২০ তারিখে সাইফ পাওয়ারটেক লিমিটেডের মহাখালিস্থ খাজা টাওয়ার সেল্স অফিসে চেক হস্তান্তর অনুষ্ঠানে গ্রুপের সম্মানীত ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন মৃত আবুল বাসার মোল্লার স্ত্রী তাজিয়া বেগমকে ২৫০০০ টাকার চেক হস্তান্তর করেন। চেক হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাইফ পাওয়ার গ্রুপের সম্মানীত পরিচালক, তরফদার মোঃ রুহুল সাইফ, ই-ইঞ্জিনিয়ারিং লিমিটেডের সিইও মেজর সিরাজুস সালেকীন (অবঃ), গ্রুপের চীফ ফিন্যান্সিয়াল অফিসার মোঃ হাসান রেজা, গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এডমিন, মেজর ফারুখ আহমেদ খান (অবঃ), সাইফ পাওয়ার ব্যাটারী ডিভিসনের হেড অফ ফিন্যান্স এন্ড এ্যাকাউন্ট, মোঃ হেলাল উদ্দিন শিকদার ও এজিএম, কর্ড মোঃ নাজমুল করীম।

নারায়নগঞ্জ পশ্চিম তল্লা জামে মসজিদে গ্যাস বিষ্ফোরণ ঘটনায় নিহত মোঃ আবুল বাসার মোল্লার পরিবারের পাশে সামাজিক দায়বদ্ধতা কার্যক্রম হিসেবে সাইফ পাওয়ার গ্রুপ কর্তৃপক্ষের সহায়তার হাত বাড়িয়ে দেয়ার বিষয়টি একটি বিড়ল দৃষ্টান্ত। এই মহতি উদ্যোগ সমাজের অন্যান্য বিত্তবানদেরকে দুস্থ মানবতার পাশে দাড়ানোর উৎসাহ যোগাবে।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *