যশোরে সুরক্ষা সামগ্রী দিল সাইফ পাওয়ারটেক

saif-powerteck-5f2258522f00cস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শেয়ারবাজারের তালিকাভূক্ত সাইফ পাওয়ারটেক লিমিটেড দেশের করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যাপক সহযোগিতা করে যাচ্ছে। এরি ধারাবাহিকতায় যশোর জেলা পুলিশদের হাতে তুলে দিল বিভিন্ন ধরণের করোনা সুরক্ষা সামগ্রী।

আজ বৃহস্পতিবার সাইফ পাওয়ার গ্রুপের পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনা পরিচালক ও অন্যান্য সদস্যদের পক্ষ থেকে কোম্পানির ব্যবস্থাপক মো: আবু মোতালেব খাঁন, যশোর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেনকে তার কার্যালয়ে স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জামাদি হস্তান্তর করেন।

এসব সামগ্রির মধ্যে ছিল পিপিই, ফেইস মাস্ক,হ্যান্ড গ্লভস,থার্মাল স্ক্যানার ,হ্যান্ড স্যানিটাইজার ও আই শিল্ড ।

বৈশ্বিক মহামারি করোনার তান্ডবে সৃষ্ট সংকটকালে তরফদার মো: রুহুল আমিনকে দেশের মানুষ পেয়েছে সামনের সারির অন্যতম যোদ্ধা হিসেবে ।

করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দুই কোটি টাকা অনুদান, অসহায় মানুষদের জন্য খাদ্য সহায়তা, জাহাজের কনটেইনার হ্যান্ডলিংয়ে থাকা লেসিং বিভাগের এবং ডেলিভারি বিভাগের দুই হাজার অস্থায়ী শ্রমিকদের ত্রাণসামগ্রী বিতরণ, দেশের প্রধান সমুদ্রবন্দরের সিসিটি, এনসিটি টার্মিনালে কর্মরত শ্রমিকদের ত্রাণসামগ্রী বিতরণ, কর্মহীন হয়ে পড়া ২০০ ফুটবল কোচকে প্রায় ২৫ লাখ টাকার আর্থিক সহযোগিতা, দেশের প্রধান সমুদ্র বন্দরে মাস্ক, পিপিইসহ সুরক্ষা উপকরণ উপহার প্রদান করে যাচ্ছেন।

চলতি বছরের মার্চ থেকে করোনা প্রাদুর্ভার শুরুর প্রথম দিকেই তা মোকাবেলায় ঝাঁপিয়ে পড়েছে বন্দরের শীর্ষ টার্মিনাল অপারেটর সাইফ পাওয়ারটেক। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শুরু করে করোনা যোদ্ধা দেশের সকল ডাক্তার-পুলিশদের বিভিন্ন ভাবেই সহযোগিতা করে যাচ্ছে কোম্পানিটি।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *