১০ ফান্ডের প্রথম প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

mutualস্টকমার্কেট ডেস্ক  :

প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ মিউচুয়াল ফান্ড। এগুলো হচ্ছে-আইসিবি ইসলামিক মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল প্রথম এনআরবি মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল দ্বিতীয় এনআরবি মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল দ্বিতীয় মিউচুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ড মিউচুয়াল ফান্ড-১: স্কিম-১, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল তৃতীয় এনআরবি মিউচুয়াল ফান্ড, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড-১ ও আইএফআইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড-১।

২০১৪ সালের ৩০ ‍সেপ্টেম্বর শেষ হওয়া প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন অনুযায়ী আইসিবি ইসলামিক মিউচুয়াল ফান্ডের কর পরবর্তী মুনাফা হয়েছে ৬৮ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.৬৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৪ লাখ ৫০ হাজার টাকা ও ১.০৪ টাকা।

প্রথম প্রান্তিকে আইসিবি এএমসিএল ফার্স্ট এনআরবি মিউচুয়াল ফান্ডের কর পরবর্তী মুনাফা হয়েছে ৮১ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.৮১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৬১ লাখ ৫০ হাজার টাকা ও ১.৬১ টাকা।

প্রথম প্রান্তিকে আইসিবি এএমসিএল দ্বিতীয় এনআরবি মিউচুয়াল ফান্ডের কর পরবর্তী মুনাফা হয়েছে ৩ কোটি ২ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.৩০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৪ কোটি ৯৬ লাখ ৩০ হাজার টাকা ও ০.৫০ টাকা।

প্রথম প্রান্তিকে আইসিবি এএমসিএল দ্বিতীয় মিউচুয়াল ফান্ডের কর পরবর্তী মুনাফা হয়েছে ৮৯ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.১৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ২৮ লাখ ৯০ হাজার টাকা ও ০.২৬ টাকা।

প্রথম প্রান্তিকে আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ড মিউচুয়াল ফান্ড-১: স্কিম-১ এর কর পরবর্তী মুনাফা হয়েছে ১ কোটি ৫৩ লাখ টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.২০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ২২ লাখ ৩০ হাজার টাকা ও ০.১৬ টাকা।

প্রথম প্রান্তিকে প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচুয়াল ফান্ডের কর পরবর্তী মুনাফা হয়েছে ২ কোটি ৩৩ লাখ ১০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.২৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৯২ লাখ ৯০ হাজার টাকা ও ০.১৯ টাকা।

প্রথম প্রান্তিকে আইসিবি এএমসিএল তৃতীয় এনআরবি মিউচুয়াল ফান্ডের কর পরবর্তী মুনাফা হয়েছে ১ কোটি ৪৩ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.১৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৪৮ লাখ ৯০ হাজার টাকা ও ০.১৫ টাকা।

প্রথম প্রান্তিকে ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ফান্ডের কর পরবর্তী মুনাফা হয়েছে ১ কোটি ২৮ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.২১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৩৪ লাখ ৬০ হাজার টাকা ও ০.২২ টাকা।

প্রথম প্রান্তিকে আইএফআইএল ইসলামিক মিউচুয়াল ফান্ড-১ এর কর পরবর্তী মুনাফা হয়েছে ৩ কোটি ৭৮ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.৩৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩ কোটি ২৬ লাখ ৭০ হাজার টাকা ও ০.৩৩ টাকা।

প্রথম প্রান্তিকে আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ডের কর পরবর্তী মুনাফা হয়েছে ২ কোটি ৫৭ লাখ ১০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.২৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৫ কোটি ৬৯ লাখ ৯০ হাজার টাকা ও ০.৫৭ টাকা।

স্টকমার্কেটবিডি.কম/এআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *