আইসিবির আট ফান্ডের এনএভি প্রকাশ

mutualস্টকমার্কেট ডেস্ক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের প্রতিষ্ঠান আইসিবি আটটি মিউচ্যুয়াল ফান্ডের নেট অ্যাসেট ভ্যালু (এনএভি) প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

১৫ ডিসেম্বর ২০১৪ তারিখের হিসাব অনুযায়ী আইসিবি মিউচ্যুয়াল ফান্ড খাতের ১০ টাকা ফেস ভ্যালুর বিপরীতে প্রথম আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটপ্রতি নিট অ্যাসেট (এনএভি) ভ্যালু ক্রয় মূল্য অনুসারে ২২২.৮৩ টাকা এবং বাজার মূল্য অনুসারে ১,৫৩৬.০৯ টাকা। দ্বিতীয় আইসিবির ইউনিটপ্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ৯৫.০৮ টাকা এবং বাজার মূল্য অনুসারে ২৯৬.৮১ টাকা, তৃতীয়টির ক্রয় মূল্য অনুসারে ৬৬.১৬ আর বাজার মূল্য অনুসারে ৩২৯.৯৪ টাকা, চতুর্থটির ক্রয় মূল্য অনুসারে ৭০.৭১ আর বাজার মূল্য অনুসারে ২৮৬.৪৪ টাকা।

পঞ্চমটির ক্রয় মূল্য অনুসারে ৫৬.৪১ আর বাজার মূল্য অনুসারে ২৪৮.১৫ টাকা, ষষ্ঠটির ক্রম মূল্য অনুসারে ২৬.৪১ আর বাজার মূল্য অনুসারে ৬০.৮৫ টাকা, সপ্তমটির ক্রম মূল্য অনুসারে ৩৪.৮৪ আর বাজার মূল্য অনুসারে ১০৮.৮৭ টাকা এবং অষ্টম আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটপ্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ৩০.০২ টাকা আর বাজার মূল্য অনুসারে ৭২.৮১ টাকা।

স্টকমার্কেটবিডি.কম/এএআর/এলকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *