আইসিবি’র ৮ মিউচ্যুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা

dividendনিজস্ব প্রতিবেদক :

আইসিবি পরিচালিত ৮ মিউচ্যুয়াল ফান্ডের ৩০ জুন ২০১৭ অর্থবছরের লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। সবগুলো ফান্ড ক্যাশ ডিভিডেন্ড দিয়েছে। ফান্ডগুলো হলো: আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়ীজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড ওয়ান:স্কীম ওয়ান, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড এবং আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লি: ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। আইসিবি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ১.১০ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১৫.৪২ টাকা।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড ৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৬৭ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১৩.৭৪ টাকা।

আইসিবি এমপ্লয়ীজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড ওয়ান:স্কীম ওয়ান ৬.৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৭৬ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১২.৩২ টাকা।

প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড ৭ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৭৯ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১২.০৭ টাকা।

ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৬২ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১১.৯৮ টাকা।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৬৪ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১১.৮৭ টাকা।

আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ৯ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৯০ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১১.৭৭ টাকা।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লি: ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ৭.৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ০.৮৪ টাকা। এছাড়া ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য হয়েছে ১১.৫০ টাকা।

স্টকমার্কেটবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *