আমরা ও স্কয়ার গ্রুপের ৪ কোম্পানির শেয়ারহোল্ডারদের লভ্যাংশ

dividendস্টকমার্কেট ডেস্ক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি শেয়ারহোল্ডারদের ২০১৬ অর্থবছরের লভাংশ ঘোষণা করেছে । কোম্পানিগুলো হলো: আমরা টেকনোলজিস, আমরা নেটওর্য়াকস, স্কয়ার টেক্সটাইল ও স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেড।

আমরা টেকনোলজিস :

আইটি খাতের এ কোম্পানি বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে। অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৫২ টাকা। আর কোম্পানির শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২২.৬২ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২১ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৯ নভেম্বর।

আমরা নেটওর্য়াকস:

আইটি খাতের এ কোম্পানিশেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.২২ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৬.৮৮ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২১ ডিসেম্বর। আর রেকর্ড ডেট ৯ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

স্কয়ার টেক্সটাইল:

বস্ত্র খাতের এ কোম্পানি ২০ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস ডিভিডেন্ড ঘোষণা করেছে। অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২.৩০ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪১.০৫ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৪ ডিসেম্বর। আর রেকর্ড ডেট ৮ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

স্কয়ার ফার্মাসিউটিক্যালস:

ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানি শেয়ারহোল্ডারদের ৩৫ শতাংশ নগদ ও ৭.৫০ শতাংশ বোনাস লভ্যাংশ দেওয়ার সুপারিশ করেছে। অর্থ বছরে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫.৫১ টাকা এবং এককভাবে ইপিএস হয়েছে ১১.৩৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল যথাক্রমে ১৩.৪১ টাকা ও ১০.৯৫ টাকা।

কোম্পানিটি আগামী ৪ ডিসেম্বর বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। রেকর্ড ডেট নির্ধারণ করেছে ৮ নভেম্বর।

স্টকমার্কেটবিডি.কম/বিএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *