আমরা-পলিকম আগামীদিনের ভিডিও সম্মেলন সেবা প্রদর্শন

IMG_3396 (2)স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

আমরা নেটওয়ার্কস লিমিটেড ও পলিকম ইনকর্পোরেশন এক অনুষ্ঠানে যৌথভাবে ভবিষ্যতের ভিডিও সম্মেলন সেবা প্রদর্শনের মাধ্যমে এ-ক্ষেত্রে মানুষের সম্পৃক্ততার বিষয়টি তুলে ধরেছে।

সম্প্রতি গুলশানে লেকশোর হোটেলের ব্যান্কুয়েট হলে সন্ধ্যা ৬.৩০ থেকে ৯টা পর্যন্ত অনুষ্ঠানটি আয়োজিত হয় – যার মূল উদ্দেশ্য ছিল ভিডিও সম্মেলন পরিসরে ব্যবসায়িক ও কর্পোরেট গ্রাহকদের জন্য পলিকম-এর সর্বশেষ সাফল্য তুলে ধরা।

অনুষ্ঠানে বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন পলিকম-এর ভারত, সার্ক ও দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের ভাইস-প্রেসিডেন্ট মিনহাজ জিয়া; পলিকম ভারতের আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক অনির্বান আচার্য। আমরা কোম্পানিজ-এর পক্ষে উপস্থিত ছিলেন সৈয়দ ফারুক আহমেদ, চেয়ারম্যান, সৈয়দ ফারহাদ আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক এবং সারফুল আলম, প্রধান পরিচালন কর্মকর্তা।

অনুষ্ঠানে মূল বক্তব্য দেন পলিকম-এর ভারত, সার্ক ও দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের ভাইস-প্রেসিডেন্ট মিনহাজ জিয়া। জনাব জিয়া বলেন, “কর্মক্ষেত্র উল্লেখযোগ্যভাবে বদলে যাচ্ছে। ভবন ও সংশ্লিষ্ট খরচ কমানোর জন্য কোম্পানিগুলো সারিবদ্ধ কুঠুরি থেকে উন্মুক্ত কর্মক্ষেত্রের দিকে যাচ্ছে এবং কর্মীদের নমনীয় কর্মব্যবস্থা প্রস্তাব করছে। ভিডিও সম্মেলন সেবার মতো প্রযুক্তি এই রূপান্তর সমর্থন করছে এবং প্রতিষ্ঠানের সব পর্যায়ে ব্যবসা ও যোগাযোগ উন্নয়নে সহায়তা করছে। আগামী প্রজন্মের দলগত সমন্বয়ে সবচেয়ে বড় অনুঘটক হবে ভিডিও সম্মেলন।”

আমরা কোম্পানিজ-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ বলেছেন, “এখানে এসে অনুষ্ঠান সফল করার জন্য আমাদের অংশীদার পলিকমকে আমরা ধন্যবাদ জানাই। পলিকম-এর সঙ্গে ইতোমধ্যে থাকা দৃঢ় অংশীদারিত্বকে আমরা আরও মজবুত করতে চাই এবং আমাদের গ্রাহকদের বিভিন্ন ধরণের পরিষেবা প্রদান অব্যাহত রাখতে চাই। কার্যকর ও দক্ষ যোগাযোগ এবং গতিশীলতা আগামীদিনের ব্যবসাকে চালিত করবে, এবং ‘আমরা’ ভবিষ্যতে এই গতির নেতৃত্ব দিতে আগ্রহী।”

আমরা নেটওয়ার্কস লিমিটেড পরপর দুইবার “পলিকম পার্টনার অফ দি ইয়ার – সার্ক রিজিওন” পুরস্কারে ভূষিত হয়েছে।

স্টকমার্কেটবিডি.কম/বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *