আমেরিকায় ‘বাংলাদেশ বাণিজ্য মেলা’ ২১ সেপ্টেম্বর

ppppস্টকমার্কেটবিডি ডেস্ক :

আমেরিকায় বাংলাদেশি পণ্যের ব্যাপক পরিচিতির মধ্য দিয়ে বাংলাদেশে বিনিয়োগে মার্কিনিদের আরও উৎসাহিত করার লক্ষ্যে নিউইয়র্কে তিন দিনব্যাপী ‘রূপায়ণ এনআরবি গ্লোবাল কনভেনশন ও বাংলাদেশ বাণিজ্য মেলা’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২১, ২২ ও ২৩ সেপ্টেম্বর এই মেলা অনুষ্ঠিত হবে।

গ্রেটার নিউইয়র্ক চেম্বার অব কমার্সের সদস্য নিউইয়র্কের ‘এনআরবি ওয়ার্ল্ডওয়াইড ইনক্’ এই সমাবেশের আয়োজন করছে। উত্তর আমেরিকায় বাংলাদেশি তথা দক্ষিণ এশিয়ানদের বাণিজ্যিক রাজধানী হিসেবে পরিচিত জ্যাকসন হাইটসের ৩৭ এভিনিউ ও ৭৭ স্ট্রিটে পিএস-৬৯ এর মিলনায়তনে ২১ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় এর উদ্বোধন হবে।

ইতোমধ্যে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)’র সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দীন, বিজিএমইএ-এর সভাপতি সিদ্দিকুর রহমান, ফিন্যান্সিয়াল এক্সপ্রেস পত্রিকার নির্বাহী সম্পাদক শহীদুজ্জামান খান, বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির নির্বাহী পরিচালক মনিরুল হক, বিজিএমইএ-এর সহ-সভাপতি মোহাম্মদ নাসির, এফবিসিসিআই-এর পরিচালক এবং ই কমার্স-এর প্রেসিডেন্ট শমী কায়সার, রিহ্যাব এর সহ-সভাপতি আহকম উল্লাহ ইমাম খান ও এমডি আবদুল কাইয়ুম চৌধুরী, রূপায়ণ গ্রুপ এর ভাইস-চেয়ারম্যান মাহির আলী খান, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. মোমেন এই বাণিজ্যমেলায় বিশেষ অতিথি হিসেবে যোগ দেবেন বলে নিশ্চিত করেছেন উদ্যোক্তারা। সূত্র : বাসস

স্টকমার্কেটবিডি.কম/বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *