ইউনাইটেড হাসপাতালে হত্যা হয়েছে গালফ এয়ারের পাইলট

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

গালফ এয়ারের পাইলট ক্যাপ্টেন মোহান্নাদ ইউসুফ আল হিন্দি ফ্লাইট নিয়ে বাংলাদেশে আসেন। আসার পর অসুস্থ হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হলে ভুল চিকিৎসায় ও অবহেলায় মারা যান তিনি।

আজ সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে এমনটাই দাবি করেছেন পাইলটের বোন তালা এলহেনডি।

তিনি বাংলাদেশে এসে ইউনাইটেড হাসপাতালের কাছে প্রয়োজনীয় কাগজপত্র চাইলে তাকে অসহযোগিতা করা হয় এবং দেরি করে কাগজপত্র দিলেও সেখানে জালিয়াতি করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেছেন তিনি। মূলত তাকে হত্যা করা হয়েছে এ জন্য ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে যথাযথ ফৌজদারি ব্যবস্থা গ্রহণের মাধ্যমে ন্যায়বিচার চান এবং ইউনাইটেড হাসপাতালের লাইসেন্স বাতিল করার দাবি জানান। নিজের কর্মস্থল গালফ এয়ারও সময় মত তার চিকিৎসা নিশ্চিত করতে পারেনি বলেও তিনি উল্লেখ করেন।

ভাই-বোন দুজনই যুক্তরাষ্ট্র ও জর্ডানের দ্বৈত নাগরিক। ভাই ইউসুফ আল হিন্দি গলফ এয়ারের পাইলট ছিলেন আর বোন তালা এলহেনডি ব্রিটিশ সরকারের হয়ে কাজ করেন। ভাইয়ের অনাকাঙ্ক্ষিত মৃত্যুর পর তিনি বাংলাদেশে ছুটে আসেন। খোঁজ-খবর নিয়ে ইউনাইটেড হাসপাতাল ও গালফ এয়ার কর্তৃপক্ষের অবহেলার নানান প্রমাণ পেয়েছেন। গত বছর ২২ ডিসেম্বর এই অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার বিস্তারিত সংবাদ সম্মেলনে তুলে ধরেন তালা এলহেনডি।

স্টকমার্কেটবিডি.কম///

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *