ইতালিতে ফার্স্ট সিকিউরিটিজ ব্যাংকের রেমিটেন্স প্রেরণ বিষয়ক সেমিনার

DSC_0345স্টকমার্কেটবিডি ডেস্ক :

ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক বাংলাদেশের সাবসিডিয়ারি কোম্পানী ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালি এস.আর.এল. এর উদ্যোগে প্রবাসীদের নিয়ে রেমিটেন্স প্রেরণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ মোঃ ওয়াসেক আলী। ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির কান্ট্রি ম্যানেজার হামিদ আলমের সভাপতিত্বে ও সাংবাদিক খান রিপনের পরিচালনায় আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ম্যানেজার অপারেশন ফরিদ আহমেদ ভুঁইয়া ও এডমিনিস্ট্রেশন অফিসার রাহাত জামান।

এ সভায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালি’র বিভিন্ন এজেন্ট ও সাধারণ গ্রাহকদের বিভিন্ন রেমিটেন্স প্রেরণ সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রধান অতিথি মোঃ সৈয়দ ওয়াসেক আলী।

তিনি বলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কর্তৃত পচিালিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালি সব সময় প্রবাসী বাংলাদেশিদের সুবিধার দিকে লক্ষ রেখেই পরিচালিত হয়। সুতরাং রেমিটেন্স প্রেরনে আপনাদের যে কোন গঠনমূলক পরামর্শ আমরা অবশ্যই ভেবে দেখব।

তিনি আরো বলেন সমগ্র বাংলাদেশে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ১৭০টির অধিক শাখা এবং ২০টির অধিক ব্যাংকিং এজেন্টের মাধ্যমে সেবা প্রদান করে থাকে, এবং অচিরেই আরো ৭টি নতুন শাখা আপনাদের সেবায় শুভ উদ্বোধন করা হবে।

এ সময় আলোচনায় অংশনেন এফসিআই এজেন্ট সিরাজ পঞ্চায়েৎ, বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন প্রমূখ।

স্টকমার্কেটবিডি.কম/বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *