ইসলাম অক্সিজেনের রোড শো ২৫ অক্টোবর

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শেয়ারবাজারে আসতে ইসলাম অক্সিজেন লিমিটেড আগামী ২৫ অক্টোবর রোড শো’র করার ঘোষণা দিয়েছে। প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) মাধ্যমে বুক বিল্ডিং পদ্ধতিতে কোম্পানিটি শেয়ারবাজারের আসার সিদ্ধান্ত নিয়েছে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিটি আগামী ২৫ অক্টোবর সোমবার সন্ধা ৭ টায় রেডিসন ব্লু হোটেলে ওয়াটার গার্ডেন বলরুমে রোড শো’র আয়োজন করা হয়েছে। এদিন শেয়ারবাজারের ইলিজিবল ইনভেষ্টরদের উপস্থিত থেকে রোড শোতে অংশগ্রহন করার জন্য আহবান জানানো হয়েছে।

জানা যায়, রোড শো’তে যোগ্য বিনিয়োগকারী (ইলিজিবল ইনভেস্টর) হিসেবে মার্চেন্ট ব্যাংকার, পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজার ও তাদের পরিচালিত মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ও ফান্ডের ম্যানেজার, অনুমোদিত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, ইতিমধ্যে বিনিয়োগ করা বৈদেশিক বিনিয়োগকারী এবং কমিশন অনুমোদিত বিনিয়োগকারীরা বুক বিল্ডিংয়ের জন্য আবেদন করতে পারবে।

কোম্পানিটিকে আইপিওতে আনতে ইস্যু ম্যানেজারের দায়িত্ব নিয়েছে জনতা ক্যাপিটাল এন্ড ইনভেষ্টমেন্ট লিমিটেড। রেজিস্ট্রার টু দ্য ইস্যুর দায়িত্বে রয়েছে সোনালী ইনভেষ্টমেন্ট লিমিটেড।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *