এনসিসি ব্যাংকের নতুন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান

ncc1-smbdস্টকমার্কেট ডেস্ক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের সভায় সর্বসম্মতিক্রমে আবদুস সালামকে ব্যাংকের চেয়ারম্যান ও এএসএম মাঈনউদ্দিন মোনেমকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

ব্যাংক সূত্রে আরো জানা যায়, ব্যাংকটির নতুন চেয়ারম্যান আবদুস সালাম দেশের একজন স্বনামধন্য প্রকৌশলী ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী। ১৯৬৫ সালে তিনি বুয়েট থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি অর্জন করেন। বর্তমানে তিনি অনেকগুলো প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এর মধ্যে দ্য বেঙ্গল ইলেকট্রিক লিমিটেড, মাল্টিপল ইকুইপমেন্ট অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড, গঙ্গাটিয়া ফিশারিজ লিমিটেড, বেঙ্গল শিপইয়ার্ড লিমিটেড ইত্যাদি উল্লেখযোগ্য।

ভাইস চেয়ারম্যান মাঈনউদ্দিন মোনেম যুক্তরাষ্ট্রের বোস্টন বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ, হার্ভার্ড বিজনেস স্কুল থেকে এমবিএ ও ম্যাসাচুসেটস ইনস্টিটিউট অব টেকনোলজি (এমআইটি) থেকে প্রফেশনাল ডিগ্রি লাভ করেন। দেশের একজন সুপ্রতিষ্ঠিত ব্যবসায়ী ও শিল্পোদ্যোক্তা মাঈনউদ্দিন মোনেম বর্তমানে আবদুল মোনেম ইকোনমিক জোন লিমিটেডের এমডি এবং আবদুল মোনেম লিমিটেডের ডিএমডির দায়িত্ব পালন করছেন।

স্টকমার্কেটবিডি.কম/এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *