ওটিসির ৯ কোম্পানির ১ম প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

otcস্টকমার্কেট ডেস্ক :

ওভার দ্য কাউন্টার (ওটিসি) মার্কেটের নয় কোম্পানির ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অ-নিরীক্ষিত প্রথম প্রান্তিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিগুলো হলো- এমএকিউ এন্টারপ্রাইজ, এএমকিউ পেপার, থিরাপিউটিক্স বিডি লিমিটেড, আরবি টেক্সটাইল, মুন্নু ফেব্রিক্স, সোনালী পেপার, ইউসুফ ফ্লাওয়ার মিলস, তমিজউদ্দিন টেক্সটাইল এবং রহমান কেমিক্যালস।

এএমকিউ এন্টারপ্রাইজ: কর পরিশোধের পর আয় হয়েছে ৩৪ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ারপ্রতি আয় (ইপিএস) ১.৩৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ২ লাখ ৮০ হাজার টাকা ও ০.১১ টাকা।

এমএকিউ পেপার: কর পরিশোধের পর আয় হয়েছে ২১ লাখ ২০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৭৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ৭২ লাখ ৩০ হাজার টাকা ও ৬.০৩ টাকা।

থিরাপিউটিক্স বিডি: কর পরিশোধের পর লোকসান হয়েছে ৩ লাখ ২০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান ০.২৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ১৫ লাখ টাকা ও ১.০৯ টাকা।

আরবি টেক্সটাইল: কর পরিশোধের পর লোকসান হয়েছে ৮৩ লাখ ৮০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান ১.৯৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ১ কোটি ২ লাখ ৪০ হাজার টাকা ও ২.৩৬ টাকা।

মুন্নু ফেব্রিক্স: কর পরিশোধের পর লোকসান হয়েছে ১ কোটি ৯৮ লাখ ৫০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান ০.১৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ৬ কোটি ৪ লাখ ৯০ হাজার টাকা ও ০.৫৩ টাকা।

সোনালী পেপার: কর পরিশোধের পর আয় হয়েছে ৭৬ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান ০.৫৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ৬৯ লাখ ২০ হাজার টাকা ও ০.৫৫ টাকা।

ইউসুফ ফ্লাওয়ার মিলস: কর পরিশোধের পর লোকসান হয়েছে ৩ হাজার টাকা ও শেয়ার প্রতি লোকসান ০.০০৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ১ লাখ ৪০ হাজার টাকা ও ০.২৪ টাকা।

তমিজউদ্দিন টেক্সটাইল: কর পরিশোধের পর আয় হয়েছে ১৬ লাখ টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.১০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ১৯ লাখ ৮০ হাজার টাকা ও ০.১৩ টাকা।

রহমান কেমিক্যালস: কর পরিশোধের পর আয় হয়েছে ৮ লাখ ৯০ হাজার টাকা ও শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.২২ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল যথাক্রমে ৪ লাখ ৮০ হাজার টাকা ও ০.১২ টাকা।

স্টকমার্কেটবিডি.কম/এস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *