কক্সবাজারে আবারো চিকিৎসা সামগ্রী প্রদান করলো সাইফ পাওয়ার

WhatsApp Image 2020-09-17 at 4.00.05 PMস্টকমার্কেটবিডি প্রতিবেদক:

চলমান করোনা মহামারি মোকাবেলায় উন্নত স্বাস্থ্য সেবা প্রদানের লক্ষ্যে সাইফ পাওয়ার গ্রুপ কক্সবাজার জেলায় আবারো ৪ সেট অত্যাবশ্যকীয় মেডিক্যাল সামগ্রী হাইফ্লো অক্সিজেন নজেল ক্যানোলা প্রদান করেছে।

গত ১৬ সেপ্টেম্বর সাইফ পাওয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন কক্সবাজার জেলার সিনিয়র সচিব হেলালুদ্দীনের নিজস্ব অফিসে এই ৪ সেট হাইফ্লো অক্সিজেন ক্যানোলা হস্তান্তর করেন।

গত ১১ জুলাই ২০২০ তারিখে কক্সবাজার জেনারেল হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার সহ বিভিন্ন প্রকার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

সেসময় তিনি চট্টগ্রাম শহরে বিভিন্ন হাসপাতাল, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষকে আনুসাঙ্গিক যন্ত্রপাতি সহ অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন। একইসাথে তিনি ক্রীড়া মন্ত্রণালয়, আইসিডিডিআরবি, পায়রা বন্দর কর্তৃপক্ষ ও যশোর পুলিশ প্রশাসনকে মেডিক্যাল পিপিই সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

উল্লেখ্য যে, গত ১৫ এপ্রিল সাইফ পাওয়ার গ্রুপের সম্মানীত ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন করোনা মোকাবেলায় আর্থিক সহায়তা হিসেবে মাননীয় প্রধান মন্ত্রীর ত্রান তহবিলে নগদ ০২ কোটি টাকা প্রদান করেন।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *