ক্রীড়া প্রতিমন্ত্রীর নিকট সাইফ পাওয়ারটেকের চিকিৎসা পণ্য হস্তান্তর

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ হাসান রাসেলের কাছে সুস্বাস্থ্যের জন্য বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর করেন সাইফ পাওয়ারের নির্বাহী পরিচালক মেজর (অব.) ফারুক আহমেদ খান।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ হাসান রাসেলের কাছে সুস্বাস্থ্যের জন্য বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর করেন সাইফ পাওয়ারের নির্বাহী পরিচালক মেজর (অব.) ফারুক আহমেদ খান।

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

করোনা ভাইরাস প্রতিরোধে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ হাসান রাসেলের কাছে সুস্বাস্থ্যের জন্য বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জামাদি রবিবার তার কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রীড়া ব্যক্তিত্ব তরফদার মো. রুহুল আমিনের পক্ষে এ সব হস্তান্তর করেন কোম্পানির নির্বাহী পরিচালক মেজর (অব.) ফারুক আহমেদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন সাইফ গ্লোবাল স্পোর্টসের জেনারেল ম্যানেজার আহমেদ সাঈদ আল ফাতাহ্।

করোনা আক্রান্তদের সুরক্ষায় এরআগে গত শনিবার কক্সবাজারে বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী প্রদান করে সাইফ পাওয়ারটেক লিমিটেড।

স্থানীয় সরকার বিভাগের (এলজিআরডি) সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদ ও কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেনের হাতে এ সব হস্তান্তর করেন কোম্পানির ডিজিএম আল শহীদ আবদল্লাহ, সিনিয়র ম্যানেজার (অ্যাডমিন এইচআর) রেজাউল করিম ও অ্যাডমিন অফিসার জাকির হোসাইন।

কারোনাকালের শুরু থেকেই সাইফ পাওয়ার মানবিক সহায়তা এবং দেশের অর্থনীতি সচল রাখতে বিভিন্ন ধরনের সহযেগিতা অব্যাহত রেখেছে। করোনা ভাইরাস প্রতিরোধে রোববার পার্সোনার প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই), ফেইস মাস্ক, আই সেল্ড, হ্যান্ড গ্লাভস ও গাম বুট প্রদান করা হয়।

মানবিক সহায়তা প্রদান সম্পর্কে সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন বলেন, করোনা মোকাবিলা করেই আমাদের দেশের অর্থনীতির চাকাকে সচল রাখতে হবে। দেশের শিল্পবাণিজ্য বাঁচাতে আমি ও আমার প্রতিষ্ঠান নিরলসভাবে কাজ করছি। শুরু থেকে চট্টগ্রাম বন্দর সচল রাকতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি।

তিনি বলেন, সচেতন নাগরিক হিসেবে আমি ও আমার প্রতিষ্ঠান ইতিমধ্যে করোনা সংকট মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান দিয়েছি। এ ছাড়া বিবেকবান মানুষ হিসেবে চট্টগ্রাম বন্দরের দুঃস্থ শ্রমিকদের খাদ্যনিরাপত্তা ও প্রণোদনা দেয়ার কথা জানান তিনি।

স্টকমার্কেটবিডি.কম/আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *