ক্রেস্ট সিকিউরিটিজের এমডির ভাইকে গ্রেফতার দাবি

aHR0cHM6Ly93d3cuZGFpbHlqYW5ha2FudGhhLmNvbS9jbG91ZC11cGxvYWRzL2RlZmF1bHQvYXJ0aWNsZS1pbWFnZXMvMjAyMDA3LzE1OTQ2NDY4NjBfODcuanBnস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শেয়ার ও অর্থ আত্মসাতের মূল পরিকল্পনাকারী ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক শহীদ উল্লাহের ভাই ওয়াহিদুজ্জামানকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন বিনিয়োগকারীরা। তাকে অবিলম্বে গ্রেপ্তার করে আত্মসাতকৃত শেয়ার ও অর্থ দ্রুত ফেরতের দাবি জানিয়েছেন তারা।

সোমবার দুপুরে রাজধানীর পুরানা পল্টনে ক্রেস্ট সিকিউরিটিজের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ক্রেস্ট সিকিউরিটিজের বিনিয়োগকারীরা। এ সময় ক্রেস্ট সিকিউরিটিজের অন্যান্য বিনিয়োগকারীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বিনিয়োগকারীদের পক্ষে ক্রেস্ট সিকিউরিটিজে বিও হিসাবধারী হাজী মোহাম্মদ নিশাত বলেন, ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মো. শহীদ উল্লাহসহ তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তার করা জন্য সরকার প্রধান, আইন শৃঙ্খলা রক্ষাকারীবাহিনী, ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই), সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেড (সিডিবিএল) ও বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনকে (বিএসইসি) আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। অভিযুক্তদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারের জন্য সংশ্লিষ্ট সকল পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা পেয়েছি। এতে আমারা সন্তুষ্টি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তবে যতক্ষণ পর্যন্ত ক্রেস্ট সিকিউরিটিজের বিনিয়োগকারীরা তাদের আত্মসাতকৃত শেয়ার ও অর্থ ফেরত না পাচ্ছেন, ততক্ষণ পর্যন্ত আমরা অবস্থান কর্মসূচি পালন করব।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *