ডরিন পাওয়ারের ৩০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত জ্বালানী ও শক্তি শিল্প খাতের কোম্পানি ডরিন পাওয়ার জেনারেশনস এন্ড সিষ্টেমস লিমিটেড (ডিপিজিএসএল) এর ১৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) রবিবার সকাল ১১ টায় ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয় । উপস্থিত শেয়ার হোল্ডারগণ ২০২১-২০২২ হিসাব বছরের জন্য সুপারিশকৃত ৩০ শতাংশ লভ্যাংশ সহ অন্যান্য আলোচ্য সূচি সমূহ অনুমোদন করেন।

এতে সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জনাবা আনজাবীন আলম সিদ্দিকী। এজিএমে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক জনাব তাহজীব আলম সিদ্দিকী, পরিচালক জনাব আবুল হাসনাত, স্বতন্ত্র পরিচালক জনাব মোঃ তাওফিকুল ইসলাম খান এবং কোম্পানি সচিব জনাব মাসুদুর রহমান ভুঁইয়া ।

উক্ত, এজিএম এ ৩০ জুন ২০২২ সালে সমাপ্ত হিসাব বছরে কোম্পানির নিরীক্ষিত আর্থিক বিবরণী ও নিরীক্ষা প্রতিবেদনসহ পরিচালকদের প্রতিবেদন অনুমোদিত হয় । এ সময় শেয়ার হোল্ডারগণ গত হিসাব বছরের জন্য সকল শেয়ার হোল্ডারদের ১২ শতাংশ স্টক লভ্যাংশ এবং পরিচালক বা উদ্যোক্তা ব্যাতীত শুধুমাত্র সাধারণ বিনিয়োগকারীদের ১৮ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেন।

এর আগে ৩০ জুন ২০২১ সালে সমাপ্ত হিসাব বছরের জন্য সকল শেয়ার হোল্ডারদের ১২ শতাংশ স্টক লভ্যাংশ এবং পরিচালক বা উদ্যোক্তা ব্যাতীত শুধুমাত্র সাধারণ শেয়ার হোল্ডারদের ১৩ শতাংশ নগদ লভ্যাংশ দেয় কোম্পানিটি ।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *