ডিবিসি’র নতুন চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান নির্বাচিত

Chairman-DBCস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

দি ইনস্টিটিউট অব কষ্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এর ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের (ডিবিসি) ২০১৯ সালের জন্য চেয়ারম্যান হিসাবে মোঃ আবদুস ছাত্তার সরকার এফসিএ, এফসিএমএ এবং মোঃ বখতিয়ার আলম এফসিএমএ ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

সোমবার রাজধানীর নীলক্ষেতে অবস্থিত আইসিএমএ ভবনে অনুষ্ঠিত “ঢাকা ব্রাঞ্চ কাউন্সিল” এর এক সভায় এদেরকে নির্বাচিত করা হয়। উক্ত সভায় ডঃ সৈয়দ আব্দুল্লাহ আল মামুন এফসিএমএ এবং জনাব মুহাম্মদ নজরুল ইসলাম এফসিএমএ যথাক্রমে সেক্রেটারী এবং ট্রেজারার নির্বাচিত হন।

নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ আবদুস ছাত্তার সরকার বর্তমানে মাহফিল হক এন্ড কোঃ চার্টাড একাউন্ট্যান্টস এর পার্টনার পদে কর্মরত আছেন।

আর ভাইস-চেয়ারম্যান মোঃ বখতিয়ার আলম পারফিটি ভ্যান মিল বাংলাদেশ (প্রাঃ)লিমিটেড এ এসোসিয়েট হেড-কর্পোরেট ফাইন্যান্স পদে কর্মরত আছেন।

এছাড়া নতুন সেক্রেটারী ডঃ সৈয়দ আব্দুল্লাহ আল মামুন বর্তমানে সাউথইস্ট বিজনেস স্কুলের অর্থ বিভাগের সহযোগী অধ্যাপক এবং সাউথইস্ট ইউনিভার্সটির ইনস্টিটিউট অব রির্চাস এন্ড ট্রেনিং এর পরিচালক হিসাবে কর্মরত আছেন।

নব নির্বাচিত ট্রেজারার মুহাম্মদ নজরুল ইসলাম বর্তমানে সন্ধানী লাইফ ফাইন্যান্স লিঃ এর মহাব্যবস্থাপক এবং সিইও পদে কর্মরত আছেন।

স্টকমার্কেটবিডি.কম/বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *