ড. মইনুলসহ এনবিআরের ৬ কমিশনার বদলি

NBRস্টকমার্কেটবিডি ডেস্ক:

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খানসহ ৬ কমিশনারকে বদলি করেছে জাতীয় রাজস্ব বোর্ড এনবিআর। এছাড়া একজনকে পদোন্নতি দেওয়া হয়েছে। রবিবার (২৫ ফেব্রুয়ারি) এনবিআরের দ্বিতীয় সচিব (শুল্ক ও ভ্যাট প্রশাসন-১) মো. শামসুদ্দীন স্বাক্ষরিত এ সংক্রান্ত পৃথক প্রজ্ঞাপনে এই তথ্য জানা গেছে।

এনবিআরের আদেশ অনুযায়ী, শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খানকে ঢাকা শুল্ক মূল্যায়ন ও অভ্যন্তরীণ নিরীক্ষায় কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (উত্তর) কমিশনার মো. মাসুদ সাদিককে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, খুলনায় বদলি করা হয়েছে। একইসঙ্গে ঢাকা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের সদস্য (কমিশনার) জাকিয়া সুলতানাকে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (উত্তর) বদলি করা হয়েছে। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম)-এর কমিশনার ড. মো. সহিদুল ইসলামকে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে। একইসঙ্গে ঢাকা শুল্ক মূল্যায়ন ও অভ্যন্তরীণ নিরীক্ষা কমিশনারেটের কমিশনার এসএম হুমায়ুন কবিরকে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) বদলি করা হয়েছে।

এর বাইরে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, খুলনার কমিশনার কেএম অহিদুল আলমকে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনাল, ঢাকার সদস্য (টেকনিক্যাল) এবং পরবর্তী পদায়নের জন্য অভ্যন্তরীণ সম্পদ বিভাগে ন্যস্ত করা হয়েছে।

অন্য আদেশে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, চট্টগ্রাম-এর অতিরিক্ত কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাসকে পদোন্নতি দিয়ে মোংলা কাস্টমস হাউসে কমিশনার (চলতি দায়িত্ব) হিসেবে বদলি করা হয়েছে।

স্টকমার্কেটবিডি.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *