‘নন-শেয়ারহোল্ডাররা যেন আগামী বার্ষিক সাধারণ সভাতে না আসে’

malekনিজস্ব প্রতিবেদক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত মালেক স্পিনিং মিলস লিমিটেডের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) উপস্থিত নন-শেয়ারহোল্ডারদের সম্পর্কে এসব কথা বলেন কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মতিন চৌধুরী।

সোমবার সকাল সাড়ে ১০ টায় রাজধানীর সেনানিবাসে ট্রাস্ট মিলানয়তন ২৭ তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, গ্রোস প্রফিট ১ কোটি থেকে বেড়ে ৩৩ কোটি হয়েছে গ্রোস প্রফিট নিয়ন্ত্রণ করতে না পারলে ভবিষতেও ব্যবসা ভাল হবেন না।

তিনি বলেন, মালেক স্পিনিং এর মূল উৎপাদনের উপাদান হল তুলা। তুলার দাম কম হওয়ার কারনে আমরা সার্বিক ভাবে ক্ষতি হয়েছে বলে জানান। এবছরে  মালেক স্পিনিং এর সেলস কিছুটা কম হলেও আগামীতেও আরো ভাল অবস্থানে থাকতে পারি তার জন্য তিনি চেষ্টা করবেন।

তিনি বলেন, মালেক স্পিনিং এ আজ ২৭তম বার্ষিক সাধারণ সভায়  তার জন্য আহ্ববান জানান।

বার্ষিক রিপাের্ট সম্পর্কে তিনি বলেন, ডিএসইর নতুন নিয়নুযায়ী ভবিষতে আর অ্যানাউল রিপাের্ট দেওয়া হবে না অাপনাদের বিভিন্ন স্থান হতে সংগ্রহ করতে হবে।

তিনি বলেন, প্রতিষ্ঠানের উন্নতির জন্য পরিশ্রম করে যাচ্ছি। স্বচ্ছতা ও জবাবদিহিতা আমাদের বড় সম্পদ এটা নিয়েই আমরা সামনের দিকে এগিয়ে যাব।

এজিএম অনুষ্ঠানে কোম্পানির চেয়ারম্যান এএফএম জুবায়ের, স্বাধীন পরিচালক সেকান্দার আলী, স্বাধীন পরিচালক, কারিমূল হক, প্রধান অর্থনৈতিক কর্মকর্তা বিকে চাকী ও কেম্পানী সেক্রেটারি সৈয়দ সাইফুল হক উপস্থিত ছিলেন।

স্টকমার্কেটবিডি.কম/এমএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *