নাজিব রাজাকের ছেলে-মেয়ের ব্যাংক অ্যাকাউন্টও জব্দ

sockmarketbdস্টকমার্কেটবিডি ডেস্ক :

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব তুন রাজাকের মেয়ে নুরিয়ানা নাজওয়া পর তার অন্য তিন সন্তানও সরকারে বিরুদ্ধে ব্যাংক অ্যাকাউন্ট জব্দের অভিযোগ করেছেন।

মালয়েশিয়ার দুর্নীতিবিরোধী কমিশন (এমএসিসি) সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের সন্তান নুরিয়ানা নাজওয়া নাজিব, মোহাম্মদ নোরাশ্বমান নাচিক, মোহাম্মদ নিজার নাজিব ও পুতেরি নূরলিসা নাজিবের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে। আর্থিক দুর্নীতিতে নাজিব রাজাকের জড়িত থাকার তদন্ত চলছে।

এর আগে নুরিয়ানা নাজওয়া নাজিব অভিযোগ করেন যে, তার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। আর নাজিব রাজাকের ছেলে মোহাম্মদ নিজার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করার বিষয় নিয়ে তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়েছেন। এতে তিনি বলেন, ব্যাংক অ্যাকাউন্ট জব্দ হওয়ায় বিভিন্ন জটিলতার মুখোমুখি হচ্ছে তার পরিবার। তিনি আরও বলেন, আমার ও আমার অসুস্থ ভাইবোনের অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। এমনকি আমরা বিল পর্যন্ত দিতে পারছি না।

উল্লেখ্য, গত ৪ জুলাই নাজিব রাজাককে দুর্নীতির দায়ে অভিযুক্ত করা হয়। পরের দিন ৫ জুলাই তিনি এই পোস্ট দিয়েছেন। একই দিনে নাজিব রাজাকের অন্য ছেলে মোহাম্মদ নুরাশ্বমানের অ্যাকাউন্ট জব্দ করা হয়।

অন্যদিকে গত ৬ জুলাই নাজিবের মেয়ে পুতেরি নুরলিসার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়। তবে এ বিষয়ে তাৎক্ষণিকভাবে নাজিবের পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

স্টকমার্কেটবিডি.কম/বি/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *