পায়রা বন্দরে সাইফ পাওয়ারের স্বাস্থ্য সুরক্ষা-সামগ্রী প্রদান

 

 

Saif-Power-1-1স্টকমার্কেটবিডি ডেস্ক ;

পায়রা বন্দরে সাইফ পাওয়ারের স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী প্রদানকরোনা ভাইরাস প্রতিরোধে পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর হুমায়ুন কল্লোলের কাছে বুধবার স্বাস্থ্য সুরক্ষার বিভিন্ন প্রকারের সামগ্রী প্রদান করেছেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন। এ সময় সাইফ পাওয়ারের পক্ষে উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক তরফদার মো. রুহুল সাইফ ও আমিনুজ্জামান।

পায়রা বন্দর কর্তৃপক্ষের পক্ষে উপস্থিত ছিলেন কমডোর এম জাকিরুল ইসলাম, কমান্ডার এম রাফিউল হাসাইন, মহিউদ্দিন আহমেদ খান, প্রকল্প পরিচালক ক্যাপ্টেন এম মুনিরুজ্জামানসহ অনেকে।

আগামীতে পায়রা বন্দর কর্তৃপক্ষের যে কোন প্রয়োজনে পাশে থাকবেন বলে জানান তরফদার মো. রুহুল আমিন। তিনি আরো বলেন, জাতীয় দুর্যোগ প্রতিরোধে সাইফ পাওয়ার আগেও পাশে ছিল এবং আগামীতেও যেকোন দুর্যোগ মোকাবেলায় পাশে থাকবে।

মহাদুর্যোগকালে দেশ ও জাতির কল্যাণে তরফদার মো. রুহুল আমিনের বিশেষ ভূমিকায় প্রশংসা করেন বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর হুমায়ুন কল্লোল।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান সম্পর্কে সাইফ পাওয়ারটেক লিমিটেডের প্রধান অর্থনৈতিক কর্মকর্তা (সিএফও) হাসান রেজা বলেন, করোনা মহামারী প্রতিরোধে শুরু থেকেই দেশে আমরা কাজ করে যাচ্ছি। চট্টগ্রাম নৌ-বন্দরের শ্রমিকদের স্বাস্থ্য ও খাদ্য নিরাপত্তা দিয়ে সরকারের সাধারণ ছুটির সময়েও বন্দর চালু রেখেছে সাইফ পাওয়ার। দেশের অর্থনীতিকে সুরক্ষা দিতেই স্বাস্থ্যবিধি মেনেই কাজ চলছে বলেন তিনি।

করোনা প্রতিরোধে পায়রা বন্দর কর্তৃপক্ষের কাছে ১ হাজার পিস সার্জিক্যাল মাস্ক, ৩০০ পিস রাবার গ্লাভস, ২৫ পিস পিপিই, ২৫ পিস গগলস, ৫ পিস ইনফার্ট থার্মোমিটার ও ৫ লিটার হেক্সিসল প্রদান করা হয়।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *