প্যাসিফিক ডেনিমস’র লটারির ভেন্যু পরিবর্তন

pacific_coverনিজস্ব প্রতিবেদক:

প্যাসিফিক ডেনিমস লিমিটেডের জমা পড়া প্রাথমিক গণপ্রস্তাব (আইপিও) আবেদনের লটারি ড্রয়ের ভেন্যু পরিবর্তন করা হয়েছে। এ বিষয়টি স্টকমার্কেটবিডি.কমকে নিশ্চিত করেছেন কোম্পানিটির কোম্পানি সচিব সোহরাব হোসেন।

জানা যায়, আগামীকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। আগে অনুষ্ঠানটি সোহরাওয়ার্দ্দি সংলগ্ন ইন্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে হওয়ার কথা ছিল।

কোম্পানিটির পক্ষ থেকে জানানো হয়, ১০ জানুয়ারিতে সোহরাওয়ার্দ্দি উদ্দ্যানে একটি জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসবেন। এ জন্য আশেপাশে কোনো ধরণের অনুষ্ঠান করা যাবে না।

কোম্পানিটির আইপিও আবেদন জমা পড়েছে চাহিদার চেয়ে ২১ গুন বেশি। নিয়ম মেনে কোম্পানিটি আবেদনকৃতদের মধ্যে লটারি করে আইপিও শেয়ার বন্টন করবেন।

সদ্য অনুমোদন পাওয়া কোম্পানি প্যাসিফিক ডেনিমস লিমিটেডের প্রাথমিক গণপ্রস্তাব (আইপিও) আবেদন জমা দেওয়ার শেষদিন ছিল ১৯ ডিসেম্বর।

প্যাসিফিক ডেনিমস শেয়ারবাজারে সাত কোটি ৫০ লাখ সাধারণ শেয়ার ছেড়ে ৭৫ কোটি টাকা উত্তোলন করবে। প্রতিটি শেয়ার অভিহিত মূল্য ১০ টাকা করে ৭ কোটি ৫০ লাখ শেয়ার ইস্যুর মাধ্যমে এ টাকা সংগ্রহ করা হবে।

আইপিওতে আবেদনকারীরা প্রতি লটের জন্য ৫ হাজার টাকা জমা দিয়েছে। যা ফেরত যোগ্য তহবিল হিসাবে গন্য হবে।

স্টকমার্কেটবিডি.কম/এসএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *