প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ডিএসই’র এক কোটি টাকার অনুদান

dse1স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে এক কোটি টাকার একটি চেক হস্তান্তর করেছে দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কর্তৃপক্ষ।

রবিবার (১০ মে) সকালে ডিএসই’র চেয়ারম্যান মো. ইউনুসুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তার মুখ্য সচিব আহমদ কায়কাউসের হাতে এ চেক তুলে দেন।

ডিএসই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, করোনাভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে এরইমধ্যে সরকার সব ধরনের উদ্যোগ নিয়েছে৷ সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছে৷ যান চলাচল বন্ধ করার পাশাপাশি জনসাধারণের চলাচল সীমিত করেছে৷ একইসঙ্গে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা-উপজেলা পর্যায়ে লকডাউন ঘোষণা করেছে৷ এতে সাধারণ খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে৷ এ অবস্থায় সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসাবে আজ কর্মহীন, দুস্থ ও ছিন্নমুল মানুষের সহায়তায় ডিএসই’র চেয়ারম্যান মো. ইউনুসুর রহমান পরিচালনা পর্ষদের পক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে এক কোটি টাকার একটি চেক হস্তান্তর করেন৷

আরো জানানো হয়, সামাজিক দায়বদ্ধতা কার্যক্রম হিসাবে ডিএসই আগেও পিলখালা হত্যা কান্ডের পর নিহত সেনাবাহিনীদের পরিবারের পাশে, নিমতলী অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছে। এছাড়া সেনাবাহিনীর একটা সেচ্ছাসেবী স্কুলে অর্থায়ন করেছে ডিএসই।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *