বসুন্ধরা পেপারের আইপিও : বিডিং ১৬ অক্টোবর

basondaraনিজস্ব প্রতিবেদক :

আইপিও অনুমোদন পাওয়া বসুন্ধরা পেপার মিলস লিমিটেডের দর নির্ধারণ করতে বিডিংয়ের তারিখ ঘোষণা করেছে । আগামী ১৬ অক্টোবর বিকাল ৫টা থেকে ১৯ অক্টোবর বিকাল ৫টা পর্যন্ত ইলেকট্রনিকভাবে এ কোম্পানির বিডিংয়ে ইলিজিবল ইনভেষ্টররা অংশগ্রহন করতে পারবে। স্টকমার্কেটবিডিকে এ তথ্য নিশ্চিত করে এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেষ্টমেন্ট লিমিটেডের সহকারী ম্যানেজার মো: মামুন।

তিনি জানান, বিডিংয়ে অংশগ্রহণ করতে ইচ্ছুক ইলিজিবল ইনভেষ্টররা ৫ হাজার টাকা বিডিং ফি এবং বিডিং এমাউন্টের ২০ শতাংশ ডিপোজিট করবে। যা ১৫ অক্টোবর থেকে সকাল ১০টা থেকে ১৯ অক্টোবর দুপুর ২টা পর্যন্ত চলবে। আগামী ১৯ অক্টোবর বিকাল ৫টার পর বিডিং বন্ধ হয়ে যাবে। বিডিং পিরিয়ডের পর অফার পিরিয়ড শুরু হবে ২২ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে ২৩ অক্টোবর সকাল সাড়ে ১০টা পর্যন্ত।

বসুন্ধরা পেপার আইপিও’র মাধ্যমে মোট ২০০ কোটি টাকা উত্তোলন করবে। কোম্পানিটির প্রতিটি শেয়ারের ফেসভ্যালু ১০ টাকা। এই ২০০ কোটি টাকার মধ্যে ইলিজিবল ইনভেষ্টরদের জন্য ১২৫ কোটি টাকা নির্ধারণ করা হয়েছে।

বসুন্ধরা পেপারকে শেয়ারবাজারে তালিকাভুক্তিতে ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেষ্টমেন্ট লিমিটেড। এছাড়া রেজিষ্টার টু দ্য ইস্যু হিসেবে কাজ করছে এএফসি ক্যাপিটাল লিমিটেড।

স্টকমার্কেটবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *