বিএসইসির চেয়ারম্যানকে ডিএসই’র অভিনন্দন

received_589657115004277স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) প্রফেসর শিবলী রুবাইয়াত-উল ইসলাম চেয়ারম্যান হিসেবে যোগদান করায় অভিনন্দন জানিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড।

মঙ্গলবার (১৯ মে ) ব্যবস্থাপনার পক্ষে নবনিযুক্ত চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক কাজী ছানাউল হক। এ সময় তার সাথে ছিলেন জেনারেল ম্যানেজার এন্ড কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান। তারা শেয়ারবাজার উন্নয়ন ও শেয়ারবাজারের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

একই সাথে বাজারের উন্নয়ন ও বিনিয়োগকারীদের আস্থা ফেরাতে বাজারে নতুন নতুন পণ্য চালু করতে সকল পক্ষকে সাথে নিয়ে সম্মিলিতভাবে একটি শক্তিশালী শেয়ারবাজার গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। বিএসইসির নবনিযুক্ত চেয়ারম্যান খুব শিগগরিই ডিএসই’র পরিচালনা পষিদের সাথে বৈঠক করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এর আগে সোমবার (১৮ মে) ডিএসই’র পরিচালনা পরিষদের পক্ষে চেয়ারম্যান মো. ইউনুসুর রহমান বিএসইসি’র এই নবনিযুক্ত চেয়ারম্যানকে অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তায় ডিএসই’র চেয়ারম্যান মো. ইউনুসুর রহমান বলেন, শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থার সর্বোচ্চ এই মর্যাদাপূর্ণ পদে আপনার নিয়োগ নিঃসন্দেহে আপনার সম্ভাব্যতা ও দক্ষতা নিয়ে সরকারের যে আস্থা রয়েছে তারই বহিঃপ্রকাশ। আমরা নিশ্চিত, আপনার সফল নেতৃত্ব, প্রজ্ঞা এবং দিকনির্দেশনায় শেয়ারবাজার আগামীতে আরও বেশি উচ্চতা এবং সাফল্য অর্জন করবে। আপনার একাডেমিক রেকর্ড, দক্ষতা এবং করপোরেট জগতের বহুমূখী পেশাদারিত্ব অভিজ্ঞতায় শেয়ারবাজারের গতিশীলতা এবং অধিকতর স্বচ্ছতা আনবে। একই সঙ্গে দেশের শিল্পায়নে দীর্ঘমেয়াদী অর্থায়নের জন্য শেয়ারবাজার অংশীদারিত্ব হিসেবে কাজ করবে। যা দেশী বিদেশী বিনিয়োগকারীদের বিনিয়োগে আরো বেশী উৎসাহিত করবে।

শেয়ারবাজারের বর্তমান প্রতিকূলতাকে চ্যালেঞ্জ হিসেবে নিয়ে এর সকল সম্ভাবনাকে কাজে লাগিয়ে আপনার উদ্ভাবনী চিন্তা ধারায় সকল সুযোগ সুবিধাগুলো গ্রহণ করে ইতিবাচক পরিবর্তন আনার দক্ষতা রয়েছে বলে আমরা মনে করি।

অভিনন্দন বার্তায় ডিএসই’র চেয়ারম্যান বলেন, আর্থিক খাতের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে আপনার যোগদানে দেশের শেয়ারবাজার নতুন রুপে এবং নতুন আঙ্গীকে বিনিয়োগকারীদের বিনিয়োগের অন্যতম একটি আকর্ষণীয় শেয়ারবাজারে পরিণত করবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *