বিডিংয়ের সময় করোনায় আক্রান্ত ডেল্টা হাসপাতাল

deltaস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

আইপিও পক্রিয়ায় থাকা ডেল্টা হাসপাতালের বিডিং দিন দিনের প্রথম দিন আজ চলছে। এরি মধ্যে এই হাসপাতালটি আক্রান্ত হয়ে পড়েছে করোনা ভাইরাস দ্বারা।

রাজধানীর টোলারবাগে কভিড-১৯ আক্রান্ত হয়ে মারা যাওয়া বৃদ্ধকে চিকিৎসা সেবা দেওয়া এক চিকিৎসক এ রোগে আক্রান্ত হয়েছেন; কোয়ারেন্টিনে আছেন ওই হাসপাতালের পরিচালক।

শনিবার টোলারবাগের ওই বৃদ্ধের মৃত্যুর পর তার চিকিৎসায় নিয়োজিত ওই হাসপাতালের চার চিকিৎসক, ১২ জন নার্স ও তিনজন কর্মীকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছিল। তাদেরই একজন পরীক্ষায় ‘করোনাভাইরাস পজিটিভ’ হিসেবে শনাক্ত হয়েছেন।

আক্রান্ত ওই চিকিৎসক বর্তমানে উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে আইসোলেশনে আছেন।

টোলারবাগের বৃদ্ধকে প্রাথমিক চিকিৎসা দেওয়া ওই চিকিৎসকের শারীরিক সমস্যা ধরা পড়ে শনিবার সকাল থেকে। রোববার দুপুরের দিকে শ্বাসকষ্ট শুরু হলে তাকে কুয়েত মৈত্রী হাসপাতালে নেওয়া হয়।

তিনি ডেল্টা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হিসেবে টোলারবাগের সত্তরোর্ধ্ব ওই বৃদ্ধকে চিকিৎসা দিয়েছিলেন। তার পরিবারের সদস্যরা এখনও হোম কোয়ারেন্টিনে আছেন।

নভেল করোনাভাইরাসে এখন পর্যন্ত বাংলাদেশে ২৭ জন আক্রান্ত এবং দুইজনের মৃত্যু খবর রবিবার জানিয়েছিল আইইডিসিআর।

তবে রাতে টোলারবাগে ৭৬ বছর বয়সী আরেক বৃদ্ধের মৃত্যু হয়, আগের দিন মারা যাওয়া বৃদ্ধের ঘনিষ্ঠজন ছিলেন।

পুলিশের দারুস সালাম জোনের অতিরিক্ত উপ-কমিশনার মাহমুদা আফরোজ লাকী গণমাধ্যমকে বলেন, দ্বিতীয় বৃদ্ধেরও করোনাভাইরাস পজিটিভ ছিল বলে আইইডিসিআর নিশ্চিত করেছে। তবে এ বিষয়ে আইডিসিআরের বক্তব্য জানা যায়নি।

উল্লেখ্য, ডেল্টা হাসপাতালের বিডিং শুরু হয় গতকাল রবিবার থেকে, এই বিডিং বুধবার বেলা ৫টা পর্যন্ত চলবে। আর এই কোম্পানির রেজিষ্টার্ড ও শেয়ার অফিস হিসাবে টোলারবাগের এই হাসপাতালের নতুন ভবনের একটি ফ্লোরকে ব্যবহার করে আসছিল ডেল্টা হাসপাতাল লিমিটেড।

স্টকমার্কেটবিডি.কম/আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *