বিপিও সামিট ২০১৮’র আইটি পার্টনার ‘আমরা’

30716439_1493889327405303_3718539284232273920_nস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

তৃতীয় বার্ষিক বাংলাদেশ বিপিও (বিজনেস প্রসেস আউটসোর্সিং) শীর্ষক সম্মেলন সফলভাবে শেষ হয়েছে। এই সামিটের সমাপনী দিনে আইটি পার্টনার হিসাবে ক্রেষ্ট প্রদান করা হয় আমরা গ্রুপকে।

গত ১৫ ও ১৬ এপ্রিল ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের সঙ্গে যৌথভাবে সামিটটির আয়োজন করে বাংলাদেশ এসোসিয়েশন অফ কল সেন্টার ও আউটসোর্সিং (বাককো)।

আমরা কোম্পানিজ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরহাদ আহমেদ অত্র অনুষ্ঠানের ‘এ আই এর অগ্রযাত্রা ও বি.পি.ও. (বিজনেস প্রসেস আউটসোর্সিং) উপর এর প্রভাব’ শীর্ষক সেমিনারে প্যানেলিস্ট এর ভূমিকা পালন করেন এবং আমরা কোম্পানিজ এর হয়ে পার্টনার ক্রেস্ট গ্রহণ করেন।

ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ১৫ ও ১৬ এপ্রিল অনুষ্ঠিত এই সম্মেলন তথ্যপ্রযুক্তি (আইটি) অংশীদার ছিলো ‘আমরা’। মাননীয় প্রধানমন্ত্রীর আইসিটি-বিষয়ক সম্মানিত উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় সম্মেলনটি উদ্বোধন করেন। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশ কয়েকজন মাননীয় মন্ত্রী, উচ্চ পদস্থ সরকারি কর্মকর্তা, উদ্যোক্তা, নীতিনির্ধারক ও তরুণেরা। পাশাপাশি উল্লেখেযোগ্য সংখ্যক প্রতিষ্ঠিত বিদেশী বিনিয়োগকারী এবং ব্যবসায়ীও এতে অংশ নেন।

বাংলাদেশে বি.পি.ও. শিল্পকে এগিয়ে নিতে সহায়ক এই সম্মেলনের গর্বিত আইটি পার্টনার হিসাবে থাকতে পেরে ‘আমরা’চিরকৃতজ্ঞ।

স্টকমার্কেটবিডি.কম/এসটি/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *