ভারত-বাংলাদেশ ব্যবসায়িক সম্পর্ক বাড়ানোর পক্ষে শ্রিংলা

9999999999999স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলাকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান

ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলা বাংলাদেশ ও ভারতের ব্যবসায়িক সম্পর্ক আরও জোরদারের প্রতি মত প্রকাশ করে বলেছেন, উভয় দেশের ব্যবসায়ীদের মধ্যে সম্পর্ক স্থাপনের মাধ্যমে বেসরকারি খাতে বিনিয়োগ ও পারস্পরিক সম্পর্ক আরও বাড়তে পারে।

আজ মঙ্গলবার সকালে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।
এসময় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম উপস্থিত ছিলেন।

পরে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও সাফওয়ান সোবহান ভারতের পররাষ্ট্র সচিবকে ফুলেল শুভেচ্ছা ও বাংলাদেশ সফরের জন্য অভিনন্দন জানান।

এ সময় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলা বাংলাদেশের পরীক্ষিত বন্ধু। বাংলাদেশ-ভারতের প্রকৃত সম্পর্ক ও ব্যবসায়িক সম্পর্ক উন্নয়নে তিনি যথেষ্ট ভূমিকা রাখছেন।

এসময় ভারতের পররাষ্ট্র সচিব বলেন, ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে দুই দেশের সম্পর্ক আগামীতে আরও বাড়বে। তিনি বসুন্ধরা গ্রুপকে এলপিজিসহ বিভিন্ন খাতে বিনিয়োগের আহ্বান জানান।

স্টকমার্কেটবিডি.কম/বি/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *