মহিলা ভলিবল দলের স্পন্সর ইফাদ গ্রুপ

IFAD-women_Vollyball-1-page-001নিজস্ব প্রতিবেদক :

জাতীয় মহিলা ভলিবল দলের স্পন্সর হিসাবে নির্বাচিত হয়েছে ইফাদ গ্রুপ। এই দলের দীর্ঘ মেয়াদী পরিকল্পনা বাস্তবায়ন শুরু করেছে কোম্পানিটি।

জাতীয় মহিলা ভলিবল দলের আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প পরিচালনার লক্ষ্যে খেলোয়াড়দের উন্মুক্ত বাছাই ও প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ ভলিবল ফেডারেশনের উদ্যোগে এবং ইফাদ গ্রুপের পৃষ্ঠপোষকতায় রবিবার থেকে রাজধানীর পল্টনস্থ ভলিবল স্টেডিয়ামে দুই দিনব্যাপী এ কার্যক্রম উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাছাই কার্যক্রমের উদ্বোধন করেন ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু। ইফাদ গ্রুপের পরিচালক তাসফিন আহমেদসহ কোম্পানিটির ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মহিলা জাতীয় দল গঠনের লক্ষ্যে বাছাই কার্যক্রমে সারাদেশ থেকে বিভিন্ন জেলা ক্রীড়া সংস্থা, বিভাগীয় ক্রীড়া সংস্থা, স্কুল, কলেজ, বিশ^বিদ্যালয় ও বিভিন্ন সার্ভিসেস দলের ৮৫জন খেলোয়াড় অংশ গ্রহন করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ইফাদ গ্রুপের চেয়ারম্যান ইফতেখার আহমেদ টিপু দেশের মহিলা ভলিবলকে এগিয়ে নেয়ার জন্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, খেলাধুলার মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গন থেকে দেশের জন্য সুনাম বয়ে আনতে হবে।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *