মারুফ মতিনের সিএসইর অফিসে যোগদান

Wali-ul-Maruf-Matinনিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসাবে ওয়ালি-উল মারুফ মতিন আজ সোমবার সিএসইর ঢাকা অফিসে যোগদান করেছেন। সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ৫৩১তম সভায় মারুফ মতিনকে সিএসইর এমডি হিসাবে চুড়ান্ত অনুমোদন দেওয়া হয়।

উল্লেখ্য, ওয়ালি-উল- মারুফ মতিন এর আগে অ্যালায়েন্স ক্যাপিটাল অ্যাসেট ম্যানেজমেন্টের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কাজ করেছেন। এ সময় তিনি সিএসইর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি ১৯৯৫ থেকে ২০০৫ সাল পর্যন্ত বিভিন্ন প্রতিষ্ঠানে সিইও পদে কর্মরত ছিলেন।

ওয়ালি-উল-মারুফ মতিন ভেঞ্চার ক্যাপিটাল, কালেক্টিভ ইনভেস্টমেন্ট স্কিম, কমোডিটি ফিউচারস, করপোরেট গর্ভনেন্সসহ বাজার সংশ্লিষ্ট বিভিন্ন প্রশিক্ষণের বিষয়ে অভিজ্ঞ।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, সকালে ঢাকার সিএসইর কার্যালয়ে কাজে যোগদান করেছি। নতুন পরিসরে কাজে যোগদানের অনুভূতি ‘ভেরি গুড’।

সিএসইতে যে সব স্বতন্ত্র পরিচালক রয়েছেন, তারা সবাই দক্ষ ও অভিজ্ঞ। পাশাপাশি তারা যে সব প্রতিষ্ঠান থেকে এসেছেন, সে সব প্রতিষ্ঠানে তাদের বেশ সুনাম রয়েছে। তাদের সঙ্গে কাজ করতে কোনো অসুবিধা নেই।

স্টমার্কেটবিডি.কম/এম/এআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *