মোবাইল ফোন টাওয়ার শেয়ারিং লাইসেন্স পেলো ৪ প্রতিষ্ঠান

btclস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

ইডটকো বাংলাদেশ, টিএএসসি সামিট টাওয়ারস, কীর্তনখোলা টাওয়ার বাংলাদেশ ও এবি হাইটেক কনসোর্টিয়াম নামের চার প্রতিষ্ঠান মোবাইল ফোন টাওয়ার শেয়ারিং লাইসেন্স পেয়েছে।

বৃহস্পতিবার (১ নভেম্বর) রাজধানীর রমনায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির সম্মেলন কক্ষে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিদের হাতে লাইসেন্স তুলে দেন। এসময় মন্ত্রী বলেন, ‘টেলিযোগাযোগ খাতে আরেকটি মাইলফলক অর্জন হলো। এ খাতে নতুন কোনও আইনগত বিষয় আর বাকি নেই।’

অনুষ্ঠানে বিটিআরসির চেয়ারম্যান জহুরুল হক, টেলিযোগাযোগ বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদারসহ বিটিআরসির কমিশনার ও মহা-পরিচালকেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইডটকো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রাহুল চৌধুরী, টিএএসসি সামিট টাওয়ারসের ব্যবস্থাপনা পরিচালক আরিফ আল ইসলাম, এবি হাইটেক কনসোর্টিয়ামের ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান মোল্লা এবং কীর্তনখোলা টাওয়ার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সালমান করিম স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে লাইসেন্স নেন।

দেশে টাওয়ার শেয়ারিং সেবাদানের জন্য লাইসেন্স পেতে ৮টি প্রতিষ্ঠান বিটিআরসিতে আবেদন করে। ১৫ সদস্যের একটি কমিটি এ আবেদন মূল্যায়ন করে।

স্টকমার্কেটবিডি.কম/বি/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *