লংকাবাংলা ফাইন্যান্সের এসএমই খাতে অবদানে সম্মাননা

lankaস্টকমার্কেটবিডি ডেস্ক :

আর্থিক অন্তর্ভুক্তি কার্যক্রমের আওতায় কটেজ, মাইক্রো, স্মল ও মিডিয়াম এন্টারপ্রাইজ (সিএমএসএমই) অর্থায়নে উল্লেখযোগ্য অবদানের লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড সম্মাননা পেয়েছে।

বাংলাদেশ ব্যাংকের আয়োজনে বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট প্রাঙ্গণে রোববার শেষ হয়েছে চার দিনের ব্যাংকার ও এসএমই নারী উদ্যোক্তা সমাবেশ ও পণ্য প্রদর্শনী মেলা ২০২০। বাংলাদেশ ব্যাংক ট্রেনিং একাডেমির এ কে এন আহমেদ মিলনায়তনে মেলার সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) খাজা শাহরিয়ারের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

নারী উদ্যোক্তাদের অনুপ্রাণিত করার লক্ষ্যে আয়োজিত এ মেলার ২৪ ও ২৫ নম্বর স্টলে নারী উদ্যোক্তা ঋণ শিখা অনন্যা এবং শিখা এসএমই ডিপোজিট স্কিমসহ সময়োপযোগী বিভিন্ন এসএমই সুবিধা নিয়ে উপস্থিত ছিল লংকাবাংলা ফাইন্যান্সের এসএমই ডিভিশন।

স্মারক প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এসএমই বিভাগের প্রধান মো. কামরুজ্জামান খান। আন্তর্জাতিক নারী দিবসকে কেন্দ্র করে আয়োজিত এই এসএমই নারী উদ্যোক্তা মেলার সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির মেলায় অংশগ্রহণকারী সব উদ্যোক্তা এবং আর্থিক প্রতিষ্ঠানদের ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রেস বিজ্ঞপ্তি

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *