লুজারের শীর্ষে জিএসপি ফিন্যান্স

GSPFINANস্টকমার্কেট ডেস্ক :

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) রবিবার লুজারের শীর্ষে অবস্থান করছে জিএসপি ফিন্যান্স কোম্পানি (বাংলাদেশ) লিমিটেড। এদিন কোম্পানিটির শেয়ারের দর ৯ টাকা ২০ পয়সা কমেছে। আর শতকরা হারে দর পতন হয়েছে ৩৫ দশমিক ৩৮ শতাংশ।

ডিএসইর তথ্য অনুযায়ী, আজ সর্বশেষ ১৬ টাকা ৭০ পয়সা দরে এই কোম্পানির ১২ লাখ ৭২ হাজার ৬৩টি শেয়ার ১ হাজার ৭ বার লেনদেন হয়েছে। যার বাজার মূল্য ছিল ২ কোটি ১৪ লাখ ৯৬ হাজার টাকা।

লুজারের ২য় স্থানে রয়েছে সি অ্যান্ড এ টেক্সটাইল। এই কোম্পানির শেয়ার দর ১ টাকা ৭০ পয়সা বা ৭ দশমিক ৮৩ শতাংশ কমেছে। এদিন কোম্পানির মোট ২৪ লাখ ৭৩ হাজার ৮৭৭ শেয়ার ১ হাজার ৯৩৮বার লেনদেন হয়। এর বাজার মূল্য ছিল ৫ কোটি ১৩ লাখ ৫৫ হাজার টাকা।

আজিজ পাইপস তালিকার ৩য় স্থানে রয়েছে। এই কোম্পানির শেয়ার দর দশমিক ৯০ পয়সা বা ৪ দশমিক ৩১ শতাংশ কমেছে।

লুজারে থাকা অপর কোম্পানিগুলোর মধ্যে এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ডের ৩ দশমিক ৯২ শতাংশ, ফ্যাস ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ৩ দশমিক ৫৯ শতাংশ, ইস্টার্ন লুব্রিকেন্টসের ৩ দশমিক ২৮ শতাংশ, জেমিনি সি ফুডের ২ দশমিক ৯০ শতাংশ, পূবালী ব্যাংকের ২ দশমিক ৮৮ শতাংশ, নর্দার্ণ জেনারেল ইন্স্যুরেন্সের ২ দশমিক ৮৭ শতাংশ এবং শাহজিবাজার পাওয়ার কোম্পানির ২ দশমিক ৭৮ শতাংশ শেয়ার দর কমেছে।

স্টকমার্কেটবিডি.কম/এলকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *