লেনদেনের শীর্ষে লংকাবাংলা ফাইন্যান্স

lankaস্টকমার্কেট ডেস্ক :

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আজ রবিবার লেনদেনের শীর্ষ ১০এর কোম্পানির ৪টিই ব্যাংকিং খাতের। আর তালিকায় শীর্ষে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড রয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

ডিএসইর তথ্য অনুযায়ী, শীর্ষ ১০এর তালিকায় শীর্ষে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড রয়েছে। এদিন কোম্পানিটির ৩ হাজার ৬০৬টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার দর ৬১ কোটি ৬৮ লাখ টাকা। সর্বোচ্চ দর ছিল ৬৪.৫০ টাকা। সর্বনিম্ন দর ছিল ৬১.৯০ টাকা। আর সর্বশেষ ৬৩.৯০ টাকায় লেনদেন হয়।

লেনদেনের দ্বিতীয় স্থানে রয়েছে প্রাইম ব্যাংক লিমিটেড। এদিন কোম্পানিটির ২ হাজার ৯৫৫টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার দর ৩৬ কোটি ৭৯ লাখ টাকা। সর্বোচ্চ ১৭.৪০ টাকা। সর্বনিম্ন দর ছিল ১৬.১০ টাকা। আর সর্বশেষ ১৬.২০ টাকায় লেনদেন হয়।

তালিকার তৃতীয় স্থানে রয়েছে স্কয়ার ফার্মাসিটিক্যালস লিমিটেড। এদিন কোম্পানিটির ৩ হাজার ১৪৩টি শেয়ার লেনদেন হয়েছে। যার বাজার দর ৩৫ কোটি ১৮ লাখ টাকা। সর্বোচ্চ ৩০৮.৮০ টাকা। সর্বনিম্ন দর ছিল ২৯১.৮০ টাকা। আর সর্বশেষ ২৯৮.৭০ টাকায় লেনদেন হয়।

লেনদেনের শীর্ষ তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছে- ন্যাশনাল ব্যাংক লিমিটেডের বাজার দর ৩১ কোটি ৮৬ লাখ টাকা, লাফার্জ সুরমা সিমেন্ট লিমিটেডের বাজার দর ৩১ কোটি ২৬ লাখ, গ্রামীণফোন লিমিটেডের বাজার দর ৩০ কোটি ৭৯ লাখ, সামিট পাওয়ার লিমিটেডের বাজার দর ২৯ কোটি ৮৩ লাখ টাকা, ফরচুন সুজ লিমিটেডের বাজার দর ২৯ কোটি ১২ লাখ টাকা, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের বাজার দর ২৫ কোটি ৬৮ লাখ টাকা ও এক্সিম ব্যাংক লিমিটেডের বাজার দর ২৫ কোটি ৩১ লাখ টাকা।

স্টকমার্কেটবিডি.কম/সোনিয়া/মোদক.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *