শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের নতুন সিইও

shantaনিজস্ব প্রতিবেদক :

অ্যাসেট ব্যবস্থাপনা কোম্পানি শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড মোহাম্মদ এমরান হাসানকে নতুন সিইও হিসেবে নিয়োগ প্রদান করেছে।

শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডএ যোগদান করার পূর্বে জনাব মোহাম্মদ এমরান হাসান এশিয়ান টাইগার ক্যাপিটাল পার্টনারস্ অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড(এটিসিপি এএমএল) এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্বরত ছিলেন।

জনাব এমরান হাসান এই সম্পর্কে বলেন, শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড-এ আমার নতুন দায়িত্ব নিয়ে আমি উচ্ছসিত। দক্ষ সম্পদ ব্যবস্থাপকদের জন্যমিউচ্যুয়াল ফান্ড ব্যবস্থাপনা আমাদের দেশে একটি সম্ভাবনাময়। খাতশক্ত ভিত্তিতে দাড়িয়ে থাকা শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডকে আগামী ০৩ (তিন) বছরের মধ্যে প্রথম সারির একটি সম্পদ ব্যবস্থাপনা কোম্পানি হিসেবে প্রতিষ্ঠা করা সম্ভব বলে আমি বিশ্বাষ করি।

শেয়ারবাজার, তহবিল ব্যবস্থাপনা, মিউচ্যুয়াল ফান্ড এবং ঝুঁকি ব্যবস্থাপনা সংক্রান্ত বিষয়ে নতুন সিইও এর ১০ (দশ) বছরের অভিজ্ঞতা রয়েছে। তিনি উৎপাদন প্রকৌশলী হিসেবে মেঘনা বাংলাদেশ লিমিটেডে চাকুরিজীবন শুরু করেন। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারে স্নাতক শেষ করার পর ঢাকা বিশ্ববিদ্যালয়থেকে এমবিএ ডিগ্রী অর্জন করেন।

স্টকমার্কেটবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *