শামসুল আলামিন রিহ্যাবের সভাপতি পুননির্বাচিত

7-5bfe7edd676e6স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) ২০১৮-২০ সাল মেয়াদি নতুন পরিচালনা পর্ষদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। রিহ্যাবের নির্বাচনী বোর্ড মঙ্গলবার নতুন পর্ষদের নাম ঘোষণা করে।

এতে আলমগীর শামসুল আলামিন (কাজল) সভাপতি পুননির্বাচিত হয়েছেন। অন্যান্যের মধ্যে পুননির্বাচিত হয়েছেন সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন জ্যেষ্ঠ সহসভাপতি, লিয়াকত আলী ভূইয়া প্রথম, মুহাম্মদ সোহেল রানা (অর্থ) ও মো. আবদুল কৈয়ম চৌধুরী (চট্টগ্রাম)। নতুন করে সহ-সভাপতি দ্বিতীয় মো. আনোয়ারুজ্জামান ও তৃতীয় কামাল মাহমুদ নির্বাচিত হয়েছেন।

রিহ্যাবের নির্বাচিত পরিচালকেরা হলেন নাঈমুল হাসান, আসাদুর রহমান জোয়ার্দার, মো. আল আমিন, শহীদ রেজা, নজরুল ইসলাম, মো. শাকিল কামাল চৌধুরী, শরীফ আলী খান, মাসুদা সিদ্দিক রোজী, মোহাম্মদ আবু বকর সিদ্দিক, মোহাম্মদ দিদারুল হক চৌধুরী, মো. রবিউল হাসনাত, রতন কুমার দত্ত, তৌহিদা সুলতানা, এ কে এম কামরুজ্জামান, মো. মহিউদ্দিন সিকদার, প্রদীপ কর্মকার, মোহাম্মদ আলী দ্বীন, এ.এফ ওবায়দুল্লাহ, সেলিম রাজা পিন্টু, এস.এম দেলোয়ার হোসেন, মাহবুব সোবহান জালাল তানভির ও মো. শাহাদৎ হোসেন। নতুন এ পর্ষদে ঢাকা থেকে ২৬ জন ও চট্টগ্রাম থেকে ৭ জনসহ ২৯ সদস্য নির্বাচিত হয়েছেন।

গত ২২ সেপ্টেম্বর রিহ্যাব নির্বাচনের তফসিল ঘোষণা করে ছিল নির্বাচনী বোর্ড। এবার রিহ্যাবের তিন সদস্যবিশিষ্ট নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন এফবিসিসিআইয়ের পরিচালক মোহাম্মদ আমিন হেলালী এবং সদস্য বাংলাদেশ রি-রোলিং মিলস অ্যাসোসিয়েশনের (বিআরএমএ) সিনিয়র ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান (বাবুল) ও এফবিসিসিআইর পরিচালক হাফেজ হারুন।

স্টকমার্কেটবিডি.কম/জেড/এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *