সাপ্তাহিক দর বৃদ্ধির দ্বিতীয় স্থানে ফরচুন সুজ

fortuneস্টকমার্কেট ডেস্ক :

ঢাকা স্টক এক্সচেঞ্জে গত সপ্তাহে ফরচুন সুজ লিমিটেডের দর বেড়েছে ১৭ দশমিক ২৮ শতাংশ। ফলে কোম্পানিটি উঠে আসে সাপ্তাহিক দরবৃদ্ধির দ্বিতীয় স্থানে।গত সপ্তাহজুড়ে এ কোম্পানির মোট ৬৯ কোটি ৫৫ লাখ ৬৫ হাজার টাকার শেয়ার লেনদেন হয়। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

ডিএসইতে বৃহস্পতিবার এ শেয়ারের সর্বশেষ দর শূন্য দশমিক ১৯ শতাংশ বা ১০ পয়সা বেড়ে দাঁড়ায় ৫৩ টাকা ৫০ পয়সায়। এদিনের দর ৫৩ টাকা ১০ পয়সা থেকে ৫৫ টাকা ৭০ পয়সার মধ্যে ওঠানামা করে। সমাপনী দর ছিল ৫৪ টাকা ৩০ পয়সা, যা গত কাল ছিল ৫৩ টাকা ৪০ পয়সায়। এদিন ৩ হাজার ৮৭০ বারে এ কোম্পানির মোট ২৯ লাখ ২৬ হাজার ৩৯টি শেয়ারের লেনদেন হয়।

সর্বশেষ নিরীক্ষিত প্রতিবেদন অনুসারে, ৩১ মে পর্যন্ত এক বছরে ফরচুন সুজের নিট মুনাফা হয়েছে ১০ কোটি ৬৭ লাখ টাকা, আগের বছর একই সময়ে যা ছিল ৯ কোটি ৩৩ লাখ ১০ হাজার টাকা। এদিকে জুন মাসে কোম্পানিটির মুনাফা হয়েছে ৯১ লাখ ৯০ হাজার টাকা, ২০১৫ সালের একই মাসে যা ছিল ৭৯ লাখ টাকা।

২০১৫ সালের ১ জুন থেকে গত ৩১ মে পর্যন্ত কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) দাঁড়িয়েছে ১ টাকা ১০ পয়সা। ৩০ জুন শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩ টাকা ৩২ পয়সা।
স্টকমার্কেটবিডি.কম/এসএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *