সিএমপিকে চিকিৎসা সামগ্রী প্রদান করলো সাইফ পাওয়ার

106474264_291350345284560_2979216579812223539_n-696x549স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

চট্টগ্রাম বন্দরের শীর্ষ টার্মিনাল অপারেটর সাইফ পাওয়ারটেক লিমিটেড চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশদের জন্য অক্সিজেন সিলিন্ডারসহ করোনা চিকিৎসা সামগ্রী প্রদান করেছে।

আজ শুক্রবার চট্টগ্রাম পুলিশ কমিশনার জনাব মাহবুবুর রহমান বিপিএম পিপিএম এর হাতে ২৫ সেট অক্সিজেন সিলিন্ডার ও আনুসাঙ্গিক সরঞ্জামাদি তুলে দেন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন ।

এসময় উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের সিওও মেজর (অব.) হুমায়ুন কবির, সিনিয়র ম্যানেজার (প্রশাসন ও মানবসম্পদ) মো. রেজাউল করিম, উপ ব্যবস্থাপক সাইফুল আলম (বাবু) প্রমুখ।

এসময় রুহুল আমিন মিশন বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে অসহায় দেশবাসীর মধ্যে যথাসাধ্য ত্রাণ, হ্যান্ড গ্লভস, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ইত্যাদি সরঞ্জামাদি দিয়েছি। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের মাধ্যমেও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি দিয়েছি। এছাড়াও দেশের বিভিন্ন জায়গায় সংবাদকর্মী ও ফুটবল কোচদের সর্বদা প্রণোদনা দিয়ে আসছি। ইনশাআল্লাহ ভবিষ্যতেও সাধ্যমত সহযোগিতা অব্যাহত রেখে দেশের মানুষের পাশে থাকব।

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে মহামারী নভেল করোনাভাইরাস মোকাবিলায় গত ১৫ এপ্রিল প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দুই কোটি টাকার অনুদানের চেক দিয়েছেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোহাম্মদ রুহুল আমিন।

করোনার শুরু থেকে চট্টগ্রাম বন্দরের শ্রমিকদের বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে শেয়ারবাজারের তালিকাভূক্ত এই কোম্পানিটি। এছাড়াও সারাদেশে বিভিন্ন হাসপাতালে ধারাবাহিকভাবে চিকিৎসা সামগ্রী প্রদান করে আসছে তারা।

স্টকমার্কেটবিডি কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *