সুরমা হোল্ডিংয়ের ব্যবস্থাপনা পরিচালক এম মুমিনের ইন্তেকাল

111স্টকমার্কেট ডেস্ক :

ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের ট্রেকহোল্ডার ( ট্রেক নং ১১১) সুরমা সিকিউরিটিজ হোল্ডিং কোং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এম.এ.মুমিন গত ১৪ জুলাই শুক্রবার সন্ধ্যা  ৭:১০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে … রাজেউন)।  খবর  প্রেস বিজ্ঞপ্তি।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তাঁর মৃত্যুতে ঢাকা স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল হাশেম পরিচালনা পর্ষদের পক্ষ থেকে এবং ব্যবস্থাপনা পরিচালক কে. এ. এম. মাজেদুর রহমান ব্যবস্থাপনার পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, এক কন্যাসহ বহু আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খী রেখে গেছেন।
মরহুম এম এ মুমিন ১৯৮১ সালে ঢাকা স্টক এক্সচেঞ্জের সদস্যপদ লাভ করেন। তিনি ১৯৮২-১৯৮৭ সাল পর্যন্ত রূপালি ব্যাংক লিঃ এর পরিচালক, ১৯৯৬-২০০০ পর্যন্ত পেট্রোবাংলার পরিচালক, ১৯৯৮-১৯৯৯ পর্যন্ত দেশের শীর্ষ স্থানীয় ব্যবসায়িক সংগঠন এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট এবং বিভিন্ন  মেয়াদে ছয় বার সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির একজন প্রতিষ্ঠাতা সদস্য। একইদিন রাত ১১টায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির আফতাব নগর ক্যাম্পাসে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং পরদিন সিলেটের শাহজালাল দরগাহ্ শরীফে দ্বিতীয় নামাজে জানাযা শেষে তাকে উক্ত দরগাহ্ শরীফ কবরস্থানে দাফন করা হয়।

স্টকমার্কেটবিডি.কম/মোদক.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *