সুহৃদ ইন্ডাষ্ট্রিজের এজিএমের সময়সীমা ৩১ মে

Shurid-Industries-Logoস্টকমার্কেটবিডি ডেস্ক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের সুহৃদ ইন্ডাষ্ট্রিজ লিমিটেড ২০১৭ সমাপ্ত অর্থবছরের বার্ষিক সাধারণ সভা (এজিএম) এখনো সম্পন্ন করতে পারেনি। আদালতের নির্দেশনা অনুযায়ী আগামী ৩১ মের মধ্যে কোম্পানিটিকে এজিএম অনুষ্ঠান করতে হবে।

গত ২৮ ডিসেম্বর এজিএমের তারিখ থাকলেও তা পিছিয়ে দিতে হাইকোর্টে আবেদন করতে কোম্পানি কর্তৃপক্ষ। আবেদনের প্রেক্ষিতে সুহৃদ ইন্ডাষ্ট্রিজের এজিএম ২ ফেব্রুয়ারি নির্ধারণ করা হয়। কিন্তু এসময়ের মধ্যেও এজিএম সম্পন্ন করতে পারেনি কোম্পানি কর্তৃপক্ষ। কোম্পানির চেয়ারম্যান মাহমুদুল হাসান পুনরায় এজিএম অনুষ্ঠানের সময় বাড়িয়ে দিতে হাইকোর্টে আবেদন করে।

সেই হাইকোর্টের আবেদনের পরিপ্রেক্ষিতে গত ৬ ফেব্রুয়ারি আদালত থেকে জানানো হয়, যেহেতু সুহৃদ ইন্ডাষ্ট্রিজের বর্তমান পর্ষদ গত ৫ অক্টোবর ২০১৭ তারিখে দায়িত্ব গ্রহণ করে তাই তাদের এজিএম করার জন্য সময় প্রয়োজন। তাই কোম্পানিটির এজিএম অনুষ্ঠানের সময় বাড়িয়ে দিয়েছে হাইকোর্ট। তবে সে সময় ৩১ মে ২০১৮ তারিখের আগে হতে হবে। অর্থাৎ আগামী ৩১ মে এর আগে সুহৃদ ইন্ডাষ্ট্রিজের ২০১৭ সমাপ্ত অর্থবছরের এজিএম অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, হাইকোর্ট থেকে গত ৬ ফেব্রুয়ারি এই নির্দেশনা এসেছে। অথচ আজ ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের ওয়েবসাইটে খবরটি প্রকাশিত হয়েছে।

স্টকমার্কেটবিডি.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *