হতাশ খুলনা প্রিন্ট ও মেঘনার দুই কোম্পানির শেয়ারহোল্ডারা

no-dividenedনিজস্ব প্রতিবেদক :

গত অর্থবছরে কোনো প্রকার নো ডেভিডেন্ট দিয়ে শেয়ারহোল্ডাদের হতাশ করেছে তালিকাভুক্ত তিন কোম্পানির। কোম্পানিগুলো হলো: খুলনা প্রিন্টিং এন্ড প্যাকেজিং, মেঘনা পেট ও মেঘনা কনডেন্স মিল্ক লিমিটেড। নিম্নে কোম্পানিগুলোর অবস্থা তুলে ধরা হলো:

খুলনা প্রিন্টিং এন্ড প্যাকেজিং:

সমাপ্ত অর্থবছরের জন্য ডিভিডেন্ড না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.২২ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৫.৮৯ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.১৫ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

মেঘনা পেট:

গত অর্থবছরের জন্য ডিভিডেন্ড না দেওয়া মেঘনা পেটের শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৪০ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩.২০ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০০৩ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২৪ ডিসেম্বর। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩০ নভেম্বর।

মেঘনা কনডেন্স মিল্ক:

২০১৭ সমাপ্ত অর্থবছরে মেঘনা কনডেন্স মিল্কের শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭.২৭ টাকা , শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩৬.১৯ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.০২ টাকা ৯ (নেগেটিভ)।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা(এজিএম) আগামী ২৪ ডিসেম্বর। আর এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩০ নভেম্বর।

স্টকমার্কেটবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *