২০১৮ সাল আমরা টেকনোলজিসের স্মরণীয় বছর : এমডি ও সিইও

ATL_AGM_PRস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

আমরা টেকনোলজিস লিমিটেডের ২৯তম বার্ষিক সাধারণ সভা (এজিএম ২৪ডিসেম্বর ঢাকার গুলশানে ডেল্টা লাইফ সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ।

শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে ২০১৮ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন তুলে ধরা হয়। এজিএম শেয়ারহোল্ডারবৃন্দ সর্বসম্মতিক্রমে নিরীক্ষিত হিসাব অনুমোদন করেছেন।

পরিচালনা পর্ষদের প্রস্তাব অনুযায়ী, ৩০ জুন ২০১৮ তারিখে সমাপ্ত বছরে কোম্পানি শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদিত হয়েছে। কোম্পানির বিধি অনুযায়ী সৈয়দা মুনিয়া আহমেদ ওফাহমিদা আহমেদ কোম্পানির পরিচালক হিসেবে পুনর্নিবাচিত হয়েছেন।

এজিএমে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ ফারহাদ আহমেদ শেয়ারহোল্ডারদের বলেছেন, উদ্ভাবনের কারণে ২০১৮ সাল আমরা টেকনোলজিস লিমিটেডের জন্য একটি স্মরণীয় বছর ছিল। এবছর আমরা কয়েকটি নতুন ব্যবসার উদ্যোগ গ্রহণ করেছি। যা বাংলাদেশে এই ধরণের ব্যবসার ক্ষেত্রে প্রথম। আমরা কৌশলগত বিনিয়োগে দৃষ্টিপাত অব্যাহত রেখেছি এবং একই সঙ্গে আবারও আমরা আমাদের পণ্য ও সেবাসমূহ গ্রাহকদের ব্যবসায়িক অগ্রাধিকার অনুযায়ী সাজিয়েছি।-

এদিন সভায় আরো উপস্থিত ছিলেন কোম্পানির পরিচালক সৈয়দা মুনিয়া আহমেদ ও ফাহমিদা আহমেদ, স্বতন্ত্র পরিচালক মো. শহিদুল ইসলাম, গ্রুপের প্রধান অর্থ-কর্মকর্তা জহরুল সৈয়দবখ্ত, কোম্পানি সচিব ও সিএফও মো. এনামুল হক এবং প্রধান পরিচালন কর্মকর্তা সারফুল আলম।

কোম্পানির সাফল্য ও ক্রমাগত প্রবৃদ্ধির জন্য শেয়ারহোল্ডারদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে কোম্পানির চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ সভার সমাপ্তি ঘোষণা করেন।

স্টকমার্কেটবিডি.কম/বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *