২০৪১’র মধ্যে বাংলাদেশ উন্নত দেশে রুপান্তরিত হবে : আমু

0000000000000স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

আমির হোসেন আমু বলেছেন, পৃথিবীর বুকে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে রুপান্তরিত হবে। শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সেই লক্ষ্যে কাজ করছে। দেশ এখন সোনার বাংলাদেশ বাস্তবায়নের পথে এগিয়ে চলছে।

আজ বুধবার সকালে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, বঙ্গবন্ধুর দেওয়া স্বাধীনতা এবং শেখ হাসিনার উন্নয়ন ছাড়া এদেশে কারো কোনো অবদান নেই। বঙ্গবন্ধুর মুক্তির সংগ্রামে সফল নেতৃত্ব দিচ্ছেন তার কন্যা শেখ হাসিনা। শেখ হাসিনার সফল নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশ যতই এগিয়ে যাবে ষড়যন্ত্রকারীরা ততই মাথা উচু করে দাড়ানোর চেষ্টা করবে।

গৃহহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি, কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি, কেন্দ্রীয় সদস্য অ্যাড. আমিরুল ইসলাম, অ্যাড. রেজাউল করিম জোয়ার্দার, পারভিন জামান কল্পনা।

অনুষ্ঠানে মেহেরপুর, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, ঝিনাইদহ, মাগুরাসহ বিভিন্ন জেলার হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।

স্টকমার্কেটবিডি.কম/এম/জে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *