৫ কোম্পানির এজিএম সোমবার

agmস্টকমার্কেট ডেস্ক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫টি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ ডিসেম্বর সোমবার অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি গুলো হচ্ছে- রহিম টেক্সটাইল মিলস লিমিটেড, মালেক মিলস লিমিটেড স্পিনিং, তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, মডার্ন ডায়িং ও স্ক্রিন প্রিন্টিং লিমিটেড ও গোল্ডেনসন লিমিটেড।

রহিম টেক্সটাইল মিলস লিমিটেড :

এই কোম্পানিটি সকাল ৯ টায় রাজধানীর সেনানিবাসে ট্রাস্ট মিলানয়তন বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ৪০ শতাংশ স্টক লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

মালেক মিলস লিমিটেড স্পিনিং :

এই কোম্পানিটি সোমবার সকাল সাড়ে ১০ টায় রাজধানীর ট্রাস্ট মিলানয়তন বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

তিতাস গ্যাস অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড :

এই কোম্পানিটি সোমবার সকাল ১০ টায় রাজধানীর কাকরাইলে অফিসার্স ক্লাবে বার্ষিক সাধারণ সভা (এজিএম)করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

মডার্ন ডায়িং ও স্ক্রিন প্রিন্টিং লিমিটেড :

এই কোম্পানিটি সোমবার সকাল ১০ টায় রাজধানীর গুলশানে স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে এ সভাটি করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ৮ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

গোল্ডেনসন লিমিটেড :

এই কোম্পানিটি সোমবার সকাল সাড়ে ১০ টায় চট্টগ্রামে কর্ণফুলিতে নিজস্ব কারখানায় বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। ২০১৬ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ করেছে তালিকাভুক্ত কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

স্টকমার্কেটবিডি.কম/এমএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *