৫ কোম্পানির অর্ধবার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ

financialস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

চলতি কছরের অর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ডোরিন পাওয়ার জেনারেশন অ্যান্ড সিস্টেমস লিমিটেড, ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি লি: (ডেসকো), মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস, বেঙ্গল উইন্ডসর থার্মোপ্লাস্টিক এবং আজিজ পাইপস লিমিটেড।

সামিট পাওয়ার লিমিটেড: অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৩৩ টাকা। এর আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১.৯৭ টাকা। গত ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ১.৩৫ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৯৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৮.৩১ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ২.৪০ টাকা।

ডোরিন পাওয়ার জেনারেশন অ্যান্ড সিস্টেমস লিমিটেড:

অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.১৯ টাকা। এর আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩.৩৩ টাকা। সে হিসেবে ৬ মাসে কোম্পানির ইপিএস বেড়েছে ২৬ শতাংশ।

গত ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ১.৮৩ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ১.৬৪ টাকা। সে হিসেবে ৩ মাসে কোম্পানির ইপিএস বেড়েছে ১২ শতাংশ।

ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৬.৬৮ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১১.৬৯ টাকা।

ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি লি: (ডেসকো) :

অর্ধবার্ষিকীতে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৬ টাকা। এর আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১.৩২ টাকা। গত ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.৩৩ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৭৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৯.৬২ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.১০ টাকা।

মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস:

অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৩ টাকা। এর আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১.১৬ টাকা।

গত ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.২৪ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৭৮ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭.৩৯ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৩ টাকা।

বেঙ্গল উইন্ডসর থার্মোপ্লাস্টিক:

অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৫ টাকা। এর আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১.১১ টাকা। গত ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.৪৩ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৬০ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৪.৭৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৩৯ টাকা।

আজিজ পাইপস লিমিটেড:

অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৭ টাকা। এর আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ০.৩১ টাকা। গত ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.২৬ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.১৭ টাকা।

স্টকমার্কেটবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *