বিশ্ববাজারে চালের সর্বনিম্ন দাম

স্টকমার্কেটবিডি ডেস্ক : এশিয়ার দেশগুলোর সরবরাহ বাড়ায় বিশ্ববাজারে কমেছে চালের দাম। গত শুক্রবার চালের দাম কমে প্রতি হান্ড্রেডওয়েট হয় ১৭.৮ বিস্তারিত»

সিএনজি স্টেশন বন্ধ থাকবে বিকেল ৪টা থেকে

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : দেশের সিএনজি স্টেশনগুলো চলতি রমজানে বিকেল ৫টার পরিবর্তে বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত বন্ধ থাকবে বলে বিস্তারিত»

এবার চীনে বিনিয়োগের আরও পথ খুঁজছে সৌদি আরামকো

স্টকমার্কেটবিডি ডেস্ক : চীনে আরও বিনিয়োগের সুযোগ খুঁজছে সৌদি আরবের তেল কোম্পানি আরামকো। কোম্পানিটির প্রধান নির্বাহী কর্মকর্তা আমিন নাসের গত বিস্তারিত»

বিজিএমইএতে পূর্ণ প্যানেলে সম্মিলিত পরিষদ জয়ী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারকদের সংগঠন বিজিএমইএর ২০২৪-২৬ সাল মেয়াদি নেতৃত্ব নির্বাচনে সম্মিলিত পরিষদ ৩৫টি সদস্যপদের সবকটিতে বিস্তারিত»

স্বর্ণের দামে রেকর্ড

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : অতীতের সব রেকর্ড ভেঙে দেশের বাজারে বর্তমানে স্বর্ণের দাম ১ লাখ ১২ হাজার ৯০৮ টাকা। সব থেকে বিস্তারিত»

চীনের কাছে কৌশলগত মজুত থেকে তেল বিক্রি করবে না যুক্তরাষ্ট্র

স্টকমার্কেটবিডি ডেস্ক : যুক্তরাষ্ট্রের সরকারের জন্য তহবিল জোগাতে যে আইন করা হচ্ছে, তার আওতায় দেশটির স্ট্র্যাটেজিক পেট্রোলিয়াম রিজার্ভ বা কৌশলগত বিস্তারিত»

২০২৩ সালে মালয়েশিয়া ভ্রমণ করেছেন ১ লাখ ৪২ হাজার বাংলাদেশি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : গত বছর রেকর্ড পরিমাণ বাংলাদেশি পর্যটক মালয়েশিয়া ভ্রমণ করেছেন। মালয়েশিয়ার ট্যুরিজম বোর্ডের তথ্য মতে ২০২৩ সালে ১ বিস্তারিত»

চট্টগ্রাম-দুবাই সরাসরি জাহাজ চালুর দাবি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : আমদানি ও রপ্তানির সুবিধার্থে চট্টগ্রাম-দুবাই সরাসরি জাহাজ চলাচলের দাবি জানালেন ব্যবসায়ী সংগঠন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের নেতৃবৃন্দ। বিস্তারিত»

মার্চে বিদ্যুতের দাম বাড়বে: নসরুল হামিদ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : আগামী মাসের প্রথম সপ্তাহ থেকে বিদ্যুতের দাম প্রতি ইউনিটে ৩৪ থেকে ৭০ পয়সা বাড়বে বলে জানিয়েছেন বিদ্যুৎ, বিস্তারিত»

ঢাকা থেকে সরাসরি ফ্লাইট চালু করতে চায় সুইজারল্যান্ড

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : ঢাকা থেকে সুইজারল্যান্ড সরাসরি ফ্লাইট চালুর আগ্রহ প্রকাশ করেছে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মুহাম্মদ বিস্তারিত»

রপ্তানির বড় বাজার হতে পারে আফ্রিকা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : আফ্রিকার দেশগুলোর সঙ্গে বাণিজ্য সম্প্রসারণের বিপুল সম্ভাবনা দেখছে দেশের শীর্ষ বাণিজ্য সংগঠন দ্য ফেডারেশন অব এফবিসিসিআই। আফ্রিকার বিস্তারিত»

বাণিজ্য সম্প্রসারণে যৌথভাবে কাজ করবে এফবিসিসিআই-সিডাব্লিউইআইসি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বাংলাদেশ ও কমনওয়েলথভুক্ত দেশগুলোর মধ্যে বাণিজ্য সম্প্রসারণে যৌথভাবে কাজ করবে দি ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অফ কমার্স বিস্তারিত»

বিশ্ববাজারে খাদ্যপণ্যের দাম তিন বছরে সর্বনিম্ন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বিশ্ববাজারে খাদ্যপণ্যের দাম কমে তিন বছরে সর্বনিম্ন হয়েছে। জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থা (এফএও) জানায়, গত জানুয়ারি বিস্তারিত»

কোনো অবৈধ বাংলাদেশিকে ইউরোপে রাখতে চাই না : অর্থমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, ‘ইউরোপীয় ইউনিয়নে যারা যাবেন কিংবা বাস করতে চান, বৈধভাবে যদি সেখানে বিস্তারিত»

দেড় ঘণ্টা বন্ধ থাকার পর চালু হলো মেট্রোরেল

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : দেড় ঘণ্টা বন্ধ থাকার পর চালু হয়েছে মেট্রোরেল। রবিবার ৪টা ১০ মিনিটের দিকে মেট্রোরেল চলাচল স্বাভাবিক হয়। বিস্তারিত»

তিন দিনের পর্যটন মেলা শেষ হবে আজ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : আজ শনিবার শেষ হচ্ছে দেশের অন্যতম বৃহত্তম পর্যটন মেলা বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার-২০২৪। রাজধানীর বঙ্গবন্ধু বিস্তারিত»

ইউক্রেনকে ৫০ বিলিয়ন ডলার অনুদান দিল ইইউ

স্টকমার্কেটবিডি ডেস্ক : ইউরোপীয় কাউন্সিলের প্রেসিডেন্ট চার্লস মিশেল বলেছেন, ২৭টি ইউরোপীয় দেশের সবাই ইউক্রেনের জন্য ৫০ বিলিয়ন ইউরোর সহায়তা প্যাকেজে বিস্তারিত»

বাংলাদেশে ১৫ বছর ‘এলএনজি’ সরবরাহ করবে কাতার

স্টকমার্কেটবিডি ডেস্ক : দেশে গ্যাসের চাহিদা মেটাতে সরকার অভ্যন্তরীণ উৎপাদনে জোর দেওয়ার পাশাপাশি আমদানিও বাড়াচ্ছে; করা হচ্ছে দীর্ঘ মেয়াদে চুক্তি। বিস্তারিত»

৩ ট্রিলিয়ন ডলার ক্লাবে মাইক্রোসফটের বাজার মূলধন

স্টকমার্কেটবিডি ডেস্ক : টেক জায়ান্ট মাইক্রোসফটের বাজার মূলধন প্রথমবারের মতো তিন ট্রিলিয়ন ডলারের মাইলফলক অতিক্রম করেছে। তাই বর্তমানে অ্যাপলের পরেই বিস্তারিত»

হজ নিবন্ধনের সময়সীমা আরেক দফা বাড়ল

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : তৃতীয় দফায় বাড়ানো হয়েছে হজ নিবন্ধনের সময়সীমা। এ দফায় হজ গমনেচ্ছুরা আগামী ১ ফেব্রুয়ারি পর্যন্ত প্রাক নিবন্ধনের বিস্তারিত»